উত্তর শুনলে চমকে উঠবেন স্বামীর শরীরের কোন অংশ খেতে পছন্দ করে বেশিরভাগ স্ত্রী!

 

উত্তর শুনলে চমকে উঠবেন স্বামীর শরীরের কোন অংশ খেতে পছন্দ করে বেশিরভাগ স্ত্রী!
জীবনে হাঁটার পথ হয় এবড়োখেবড়ো। মসৃন জীবন শুধুমাত্র গল্প কবিতায় ও সিনেমাতেই হতে থাকে। আর এই জীবনের নানান অধ্যায় রয়েছে প্রত্যেকের। তার মাঝে সম্পর্ক হল একটা খরস্রোতা নদীর মতো। কখনো স্রোতের বেগ তীব্র, কখনো আবার সমতলে শান্ত সে। সম্পর্কের সমীকরণ অনেকটাই সেরকম। নদীর স্রোতের মতোই মাটির ঢাল অনুযায়ী যেমন পরিমিত হয় তার বেগ, তেমনই একে অপরকে বোঝার মাধ্যমেই পরিলিখিত হয় একটি সম্পর্কের দৃঢ়তা, বাস্তবতা ও নানা টানাপোড়েন দিয়েই।

স্বামী-স্ত্রী হোক বা প্রেমিক-প্রেমিকা, সম্পর্কে একে অপরকে বুঝে চলা খুবই গুরুত্বপূর্ণ। আর এই বোঝার ক্ষেত্রে কিন্তু একধাপ এগিয়ে থাকেন পুরুষরা। তাই বলে কিন্তু এমনটা নয় যে মহিলারা বোঝেন না পুরুষ সঙ্গীকে। তবে সবার মনেই থাকে কিছু চাহিদা, কিছু সুপ্ত ইচ্ছে। যেগুলি পূরণ করতে পারলেই আপনার স্বামী বা প্রেমিক কিংবা সঙ্গিনীর সঙ্গে আপনার সম্পর্ক হবে সুমধুর। অন্যদিকে এগুলি পূরণ না হলেই সম্পর্কে আসে অম্লতার স্বাদ। তাই দাম্পত্য হোক বা প্রেম, সম্পর্ক শেষমেষ অম্লমধুরই হয়ে থাকে।

তবে অনেক ক্ষেত্রে কিছু বিষয় খেয়াল রাখার কারণেই সম্পর্কে বাস্তবতা ঘিরে ধরলেও একে অপরের জন্য হয়ে থাকেন খোলা জানালা। তবে সেটি করার জন্য একে অপরের ইচ্ছেপূরণের পাশাপাশি আরো কিছু বিষয় মনে রাখা উচিত। আর সেগুলি হল একে অপরকে সময় দেওয়া এবং সেই মূল্যবান সময়ে একে অপরকে হাসিখুশির মাধ্যমে জীবন্ত করে তোলা। আর এমনটা হলেই কিন্তু একটি সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়।

তবে এই দাম্পত্য নিয়েই একটি প্রশ্ন কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আর সেই প্রশ্নটি হল এই যে স্ত্রীরা তাদের স্বামীর শরীরের কোন অংশটি খেতে সবথেকে ভালোবাসে। এই প্রশ্ন অনেক পুরুষকে করা হলে তারা মজার ছলেই কিন্তু একই উত্তর দিয়েছেন। পুরুষদের মতে, একজন স্ত্রী তার স্বামীর মাথা খেতেই সবথেকে ভালোবাসে। এই উত্তরটিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যদিও পুরো বিষয়টিই কিন্তু মজার ছলেই ঘটেছে। বাস্তবে এর সঙ্গে মিল খুঁজতে কিন্তু যাবেন না।

Post a Comment

Previous Post Next Post

POST ADS1

POST ADS 2