স্বামীকে সুখ দেওয়ার উপায় যেনে নিন,স্বামীকে সর্বোচ্চ সুখ দেওয়ার উপায়,কি করলে সহবাসের সময় স্বামীকে সুখ দেওয়া যায়,স্বামীকে বাধ্য করার উপায়

 

বিষয়:স্বামীকে সুখ দেয়ার উপায়, স্বামীকে খুশি করার উপায়,স্বামীকে সাত গুন সুখ দেওয়ার উপায়,স্বামীর কাছে আকর্ষণীয় হওয়ার উপায়

যৌন ঘনিষ্ঠতা প্রতিটি বৈবাহিক মিলনের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং একটি সম্পর্ক কাজ করতে প্রয়োজন।

যদি আপনার সম্পর্ক একটি শুষ্ক বানান হিট করে এবং যৌন ঘনিষ্ঠতা সপ্তাহে কয়েকবার থেকে সপ্তাহে একবার কমে যায়, তাহলে বিচলিত হওয়ার দরকার নেই কারণ এটি বিবাহে সাধারণ। একজন স্বামীকে জানতে হবে কিভাবে স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করতে হয়।

স্বামীকেও তার সঙ্গীকে সন্তুষ্ট করতে যা লাগে তা থাকা দরকার।

শুধুমাত্র একবার আপনার সঙ্গীর সাথে যৌনমিলনের জন্য সময় তৈরি করে যৌন ঘনিষ্ঠতা আসে না, কারণ আপনার সঙ্গী বা জীবনসঙ্গীর সাথে দীর্ঘ সময় একবার যৌন মিলন করলে আপনার স্ত্রী আপনার প্রতি কোন যৌন আকর্ষণ হারাতে পারে।

এই প্রভাবের জন্য, সঙ্গীর শেষ থেকে, সঙ্গীকে অবশ্যই স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করার উপায়গুলি শিখতে যতটা সম্ভব চেষ্টা করতে হবে। অথবা কিভাবে স্বামীকে প্রলুব্ধ করবেন, কিভাবে আপনার স্বামীকে জাগিয়ে তুলবেন এবং আপনার স্বামীর সাথে যৌন উত্তেজনাপূর্ণ করে তুলবেন।

এই অনুশীলনের অংশীদারদের মধ্যে যৌন সুখ প্রজ্বলিত করার একটি উপায় রয়েছে। কিছু পত্নী এটাকে একটি সংস্কৃতি হিসেবে নিয়েছে যে স্বামীর উচিত সবসময় তার সঙ্গীর সাথে যৌন পদক্ষেপ নেওয়া। আপনার স্বামীকে উত্তেজিত করা এবং আপনার স্বামীর সাথে যৌন উত্তেজনা জাগানো ঠিক নয়।

কীভাবে আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করবেন এবং যৌনতায় স্বামীকে মুগ্ধ করার টিপস শেখার আগে, ভিত্তি স্থাপন এবং আপনার বিবাহকে শক্তিশালী করার জন্য আপনাকে কয়েকটি জিনিস করতে হবে

যৌনতার উপর অতিরিক্ত জোর দেবেন না

আপনার বিয়েতে যৌন জীবনের অভাবকে উদ্বেগের কারণ হিসাবে ভুল ব্যাখ্যা করা সহজ হতে পারে। যাইহোক, মনে রাখবেন যে প্রতিটি বিবাহ অনন্য এবং সমাজের নিয়ম অনুসরণ করা উচিত নয়।

আপনার অনুভূতিগুলি বিবেচনা করুন এবং যদি আপনার বিবাহ এখনও সুখী হয়। যদি তা হয় তবে আপনাকে চিন্তা করতে হবে না যে আপনি এবং আপনার স্ত্রী দূরে চলে যাচ্ছেন এবং জিনিসগুলি স্বাভাবিকভাবেই ঘটতে দিন।

বিয়েতে ঘনিষ্ঠতা যৌন সম্পর্কের চেয়ে বেশিকীভাবে আপনার স্বামীকে শারীরিকভাবে প্রলুব্ধ করবেন তা জিজ্ঞাসা করার আগে, আপনার সঙ্গীর সাথে কথা বলুন। আপনি কেবল একটি সমাধান খুঁজে পেতে পারেন যা আপনার উভয়ের জন্য সর্বোত্তম।

একটি মানসিক এবং একটি যৌন সংযোগ গড়ে তুলতে কাজ করুন

আপনি যদি আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করতে চান তা জানতে চান, তাহলে তার সাথে একটি আবেগের সম্পর্ক গড়ে তোলার কথা বিবেচনা করুন। এটি আপনার স্বামীকে আকৃষ্ট করার অন্যতম উপায়। একটি সম্পর্কের মধ্যে মানসিক এবং যৌন জীবনের সম্পর্ক রয়েছে।

একজন অন্যজন ছাড়া কাজ করতে পারে না। নিশ্চিত করুন যে আপনি আপনার স্বামীকে দেখাতে ব্যর্থ হবেন না যে তিনি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। আপনার অনুভূতি ভাগ করা সহ সবকিছু সম্পর্কে তার সাথে কথা বলুন, যতই অসঙ্গত হোক না কেন। এটি একটি মানসিক বন্ধন তৈরি করতে এবং আপনার যৌন জীবন উন্নত করতে সাহায্য করবে।

কমে যাওয়া যৌন জীবন সম্পর্কে আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করুন

আপনার যৌন জীবনের প্রসঙ্গ উঠলে আপনার স্বামীর থেকে লজ্জা পাবেন না। তার সাথে যোগাযোগ করুন এবং জিজ্ঞাসা করুন কিভাবে আপনি বিছানায় আপনার স্বামীর সাথে উপভোগ করতে পারেন।

এমনকি আপনি তাকে বিশ্বাস করতে পারেন এবং তাকে জিজ্ঞাসা করতে পারেন কিভাবে আপনার স্বামীকে যৌন আকর্ষণ করবেন। এটি আপনাকে জানাবে যে সে কী পছন্দ করে এবং কিভাবে আমার স্বামীর জন্য যৌনতাকে আকর্ষণীয় করে তুলবে সে বিষয়ে আপনার প্রশ্নের উত্তর দেবে।

আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করার 4 টি উপায়

আপনি যদি আপনার সম্পর্ক বা বৈবাহিক মিলনকে দীর্ঘস্থায়ী করতে চান, তাহলে আপনার স্বামীকে প্রলুব্ধ করার উপায়গুলি শিখতে আপনাকে অবশ্যই এটিকে গুরুত্বের বিষয় হিসাবে নিতে হবে। স্বামীরা তাদের সঙ্গীর বৈষয়িক চাহিদা পূরণের উপায় খুঁজে বের করতে বেশি মনোযোগ দিতে পারে, কিন্তু এটি যথেষ্ট ভাল নয়।

তাকে অবশ্যই সঙ্গীর যৌন সন্তুষ্টি বিবেচনা করতে হবে।

এছাড়াও, যদি তারা তাদের সম্পর্ককে সমৃদ্ধ করতে চায় তবে পত্নীদের অবশ্যই নিম্নলিখিত চিন্তাভাবনাগুলি বিবেচনা করতে হবে:

  • আমি কিভাবে আমার জীবনসঙ্গীকে আমার যৌন কামনা করতে পারি?
  • আমি কিভাবে আমার স্বামীর জন্য যৌনতা আকর্ষণীয় করতে পারি?
  • আমি কিভাবে আমার স্বামীকে প্রলুব্ধ করব?
  • আমি কিভাবে আমার স্বামীকে বিছানায় সন্তুষ্ট করব? ইত্যাদি।

উপরের ব্যক্তিগত প্রশ্নগুলি জায়গার বাইরে নয়। অতএব, স্বামী / স্ত্রীদের যদি তাদের মিলন এবং যৌন জীবনকে সুখী করার বিষয়ে আন্তরিক হয় তবে তাদের থেকে লজ্জা পাওয়া উচিত নয়।

যৌনতার জন্য স্বামীকে আকৃষ্ট করার উপায়গুলি নিম্নরূপ:

যদি আপনি প্রায়শই জিজ্ঞাসা করেন, "আমি কিভাবে আমার স্বামীকে প্রলুব্ধ করতে পারি", তাহলে আপনাকে অবশ্যই এটিকে যথাযথ মনোযোগ এবং প্রয়োজনীয় শক্তি দিতে প্রস্তুত থাকতে হবে।

এটি বহুমাত্রিক হতে পারে; এর মধ্যে তিনি যা পছন্দ করেন তা শেখা, আপনার স্বামীর জন্য কীভাবে আকর্ষণীয় হওয়া যায় তা জানা, বিছানায় সেক্সি হওয়ার উপায় এবং সঠিক স্পর্শ জানা।

1. তিনি যা পছন্দ করেন তা শেখা

কিছু স্বামী বুঝতে খুব জটিল হতে পারে; অতএব অংশীদারদের ইচ্ছাকৃতভাবে তাদের স্বামীকে জানতে শিখতে হবে। জীবনের বিভিন্ন বিষয় সম্পর্কে তার দর্শন শিখুন। এটি বৈবাহিক সহাবস্থান, পারিবারিক সম্পর্ক, ধর্ম, দায়িত্বের ব্যবস্থাপনা ইত্যাদিতে হতে পারে, তিনি যা পছন্দ করেন তা শিখুন।

উপরোক্ত বিষয়ে, নিম্নলিখিতটি একজন স্বামীকে তার স্বামী কী পছন্দ করে তা জানতে আরও ভালভাবে প্রকাশ করবে:

  • তার পরিবার এবং বন্ধুদের জিজ্ঞাসা করুন

আপনি আপনার ঘনিষ্ঠ পরিবার বা আপনার স্বামীর বন্ধুকে জিজ্ঞাসা করতে পারেন আপনার স্বামী কি পছন্দ করেন, যেমন তার প্রিয় হ্যাংআউট স্পট। আপনি তাকে তারিখে সেখানে নিয়ে যেতে পারেন তাকে দেখানোর জন্য যে আপনি কতটা যত্নবান।

  • জেনে নিন তার প্রিয় খাবার

যতবার সম্ভব, রান্না করুন বা তার প্রিয় খাবার উপলব্ধ করুন।

  • তার আগ্রহ খুঁজে বের করুন

জিজ্ঞাসা করার আগে কিভাবে আমার স্বামীকে যৌনতায় পরিণত করবেন? আপনার জীবনসঙ্গীর সাথে তার কথাবার্তা জানা কি তার পছন্দ এবং অপছন্দ কি তা জানা আবশ্যক। আপনার স্বামী কি খেলাধুলা, রাজনীতি, গাড়ি, রিয়েল এস্টেট ইত্যাদি নিয়ে আলোচনা পছন্দ করেন? তার আগ্রহগুলি জানতে সাবধানে পর্যবেক্ষণ করুন এবং তারপরে সেই অঞ্চলে জ্ঞান অর্জন করুন যাতে তার সাথে আলোচনা করতে পারেন।

  • তাকে চমকে দিন তার প্রিয় সুগন্ধি দিয়ে

তার ঘ্রাণ এর সুবাস পর্যবেক্ষণ করে, তার জন্মদিনের জন্য কয়েক বোতল সুগন্ধি দিয়ে তাকে অবাক করে।

  • মনোযোগ সহকারে তার গানের ধারা শুনুন

তার প্রিয় ধারা বা গানগুলি বুঝুন এবং একটি তালিকা তৈরি করুন। তার বিখ্যাত শিল্পীর কাছ থেকে তার প্রিয় অ্যালবাম বা ট্র্যাক বাজানো রোমান্সের জন্য সুর নির্ধারণ করতে পারে।

  • ছুটির জন্য তার পছন্দের জায়গাটি খুঁজে বের করুন

একসঙ্গে ভ্রমণকারী দম্পতিরা একটি শক্তিশালী বন্ধন তৈরি করে। সুতরাং, একটি ছুটির জন্য তার প্রিয় জায়গাগুলিতে একটি অবিশ্বাস্য ট্রিপ বুক করুন।

  • শোন

আপনার স্বামীকে আপনার যত্ন দেখানো হচ্ছে যখন সে কথা বলে এবং তার সমস্যার সমাধান দেয় তখন মনোযোগ দেওয়া। যদি আপনি আপনার স্বামীকে আপনার প্রতি যৌন আকৃষ্ট করতে চান তাহলে শুনলে আপনাকে সঠিক পথে নিয়ে যাবে।

2. কিভাবে আপনার স্বামীর জন্য আকর্ষণীয় হতে

আপনার স্বামী, যিনি একসময় আপনাকে ভালবাসতেন এবং আপনাকে ছাড়া করতে পারতেন না, তিনি আগ্রহ হারানো শুরু করতে পারেন এবং আপনার প্রতি যৌন আকর্ষণ করা বন্ধ করতে পারেন। অতএব আপনার স্বামীর কাছে আকর্ষণীয় দেখতে কী লাগে তা জানা অপরিহার্য।কীভাবে আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করবেন তা বুঝতে নিম্নলিখিতগুলি বিবেচনা করুন:

  • প্রায়ই হাসুন

যতবার সম্ভব হাসা আপনার স্বামী / স্ত্রীর আশেপাশে থাকার জন্য আপনি খুশি এবং স্বাচ্ছন্দ্যপূর্ণ তা দেখানোর একটি উপায়। প্রতিটি স্বামী একজন সুখী জীবনসঙ্গীর প্রতি আকৃষ্ট হবে।

  • দয়া করে অন্তরঙ্গ হওয়া বন্ধ করবেন না

জীবনসঙ্গী যখন অন্য প্রচেষ্টায় নিযুক্ত হতে শুরু করে তখন একজন পত্নীর পক্ষে অগ্রাধিকার পরিবর্তন করা সহজ। সঙ্গী স্বামীর কাছ থেকে মনোযোগ, মনোযোগ, যত্ন এবং ভালবাসা পুনর্নির্দেশ করতে শুরু করতে পারে। যদিও আপনার অন্যান্য প্রচেষ্টা অপরিহার্য, প্রতিটি স্বামীকে অবশ্যই বুঝতে হবে যে প্রতিটি স্বামী দ্বিতীয় অগ্রাধিকার হতে চায় না।

  • শ্রদ্ধা ও শ্রদ্ধা

আপনার স্ত্রীকে সম্মান প্রদর্শন করা তার মৌলিক ইচ্ছাগুলোর একটি। সম্মান আপনার স্বামীকে আরও বেশি ভালোবাসার জন্য দুর্বল করে তুলবে। বাড়ির আশেপাশের বিষয়গুলোতে তার সঙ্গে সৌজন্যমূলক আচরণ করলেই বোঝা যাবে যে আপনি তাকে কতটা সম্মান করেন এবং তার মতামতের প্রতি আপনি কতটা গুরুত্ব দেন।

  • আপনার বাহ্যিক চেহারার যত্ন নিন

আপনার স্বামীর কাছে যৌন আবেদনময়ী হন! আপনার চেহারায় মনোযোগ দিতে শিখুন। আপনার স্বামী আপনাকে নিondশর্তভাবে ভালবাসতে পারে, কিন্তু আপনি যদি রুক্ষ এবং ছিন্নভিন্ন দেখতে শুরু করেন তবে তিনি আপনার প্রতি আকৃষ্ট হওয়া বন্ধ করতে পারেন। ভাল পোশাক পরতে শিখুন!

  • শারীরিকভাবে সুস্থ থাকুন

সম্ভাবনা হল যে আপনার স্বামী আপনাকে একইভাবে দেখতে চান যখন তিনি প্রথম আপনার প্রতি আকৃষ্ট হয়েছিলেন। সেই সুন্দর আকৃতি ধরে রাখতে শিখুন; জিমে যান, ডায়েটিংয়ে মনোযোগ দিন এবং নিজেকে সুস্থ রাখুন।

  • আপনার স্বামীকে একটি বিস্ময়কর তারিখে বাইরে নিয়ে যান

তার সচেতনতা ছাড়াই একটি তারিখ রাতের পরিকল্পনা করুন এবং তাকে অবাক করুন। আকর্ষণীয় পোশাক পরিধান করুন এবং তার দিন সম্পর্কে তার সাথে একটি অন্তর্দৃষ্টিপূর্ণ কথোপকথন করুন।

  • বিশ্বস্ত হতে

আপনি যদি সম্পর্কের মধ্যে প্রতারণা করেন তাহলে আপনার স্বামী দূরে চলে যেতে পারে। আপনি কি আপনার স্বামীর কাছে আকর্ষণীয় হতে চান? তাহলে প্রতারণা করবেন না!

  • তাকে প্রশংসা দিয়ে গোসল করুন

আপনি আপনার স্বামীকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারেন তাকে স্নেহ ও প্রশংসা দিয়ে। তার চেহারা, এমনকি তার ফ্যাশন বোধের জন্য তাকে প্রশংসা করুন।

  • তাকে প্রথমে রাখুন

এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনার স্বামী আপনার প্রতি আকৃষ্ট হওয়া বন্ধ করতে পারে যদি সে আপনার অগ্রাধিকার হওয়া বন্ধ করে দেয়। আপনার স্বামীকে প্রথমে রাখুন এবং আপনার প্রতি তার আকর্ষণ বাড়ার জন্য দেখুন!

  • ফ্লার্টি

আপনার সম্পর্ক যতই পুরনো হোক না কেন, আপনার স্ত্রীর সাথে ফ্লার্ট করা বন্ধ করা উচিত নয়। আপনি আপনার স্বামীর সাথে ফ্লার্ট করে এবং তাকে যৌন উত্তেজিত করে মেজাজ ঠিক করতে পারেন।

3. বিছানায় সেক্সি হওয়ার উপায়

আপনার স্বামীকে কিভাবে যৌন আকৃষ্ট করবেন জানতে চান?

ঠিক আছে, আপনার স্বামীকে সন্তুষ্ট করা শুধু যৌনতায় সীমাবদ্ধ নয়; পরিবর্তে, তৃপ্তি শুরু হয় আপনার চেহারা থেকে এবং যদি আপনার স্বামী আপনার প্রতি যৌন আকৃষ্ট হন। কোন প্রাথমিক চিন্তা ছাড়া কোন পদক্ষেপ নেওয়া হয় না।

আপনার স্বামীকে অবশ্যই আপনার যৌনতা সম্পর্কে সঠিক মনের অধিকারী হতে হবে। স্বামীকে আকৃষ্ট করার এবং স্বামীকে যৌনভাবে প্রলুব্ধ করার কিছু টিপস এখানে দেওয়া হল

  • সুইচ

কোন সন্দেহ নেই যে আপনি আপনার জামাকাপড় ভাল দেখতে। কিন্তু আপনি কি কখনও আপনার স্বামীর পোশাক পরে "স্যুইচ" করার চেষ্টা করেছেন? বিশেষ করে তার হাফপ্যান্ট এবং লম্বা হাতা। কখনও কখনও এটি হাস্যকর মনে হতে পারে, কিন্তু আমি আপনাকে বাজি ধরতে পারি যে তিনি সকালে আপনাকে তার কাপড়ে দেখতে পছন্দ করবেন।

  • একটি সেক্সি অন্তর্বাস পরুন

আপনার স্বামী বেডরুমে youুকে আপনাকে অন্তর্বাসে শুয়ে আছেন বা ঘুমাচ্ছেন? এটি আপনার প্রশ্নের নিখুঁত উত্তর, "কিভাবে আমার স্বামী আমাকে যৌনভাবে চায়?"

  • তাকে জানাবেন যে আপনি তার প্রতি আকৃষ্ট

তাকে সবসময় যৌনতার দাবি করতে দেবেন না। সরাসরি তার চোখের দিকে তাকান এবং তাকে বলুন, "সোনা, আমি তোমাকে চাই।"

  • ধীর নৃত্য

একটি শান্ত এবং ধীর গীত আরও ভালভাবে বাজান যদি এটি তার প্রিয় গান এবং তার সাথে নাচ হয়। এটি স্বনকে অবিশ্বাস্যভাবে রোমান্টিক সেক্স সেট করবে।

  • দায়িত্ব নিন

আপনি আপনার স্বামীর সাথে যৌন সম্পর্ক শুরু করতে পারেন। নেতৃত্ব দিন এবং তাকে বলুন আপনি কি চান! আপনি প্রক্রিয়াতে তার হস্তক্ষেপ ছাড়াই সমস্ত রোমান্টিক এবং যৌন নাটক করার সময় আপনি আপনার স্বামীকে বসতে বা শুয়ে থাকতে দিয়ে সেক্স শুরু করতে পারেন।

  • মুহূর্তটা উপভোগ কর

আপনি কি সাধারণত জিজ্ঞাসা করেন কিভাবে একজন স্বামী আমাকে আবার যৌন সম্পর্কে আগ্রহী করবেন? এটা সহজ, কখনই যৌনতা শেষ করার তাড়াহুড়া করবেন না এবং অন্য কিছুতে ঝাঁপিয়ে পড়বেন। নিশ্চিত করুন যে সেক্সের সময় যে সবকিছুই একটি বিভ্রান্তি তা ভালভাবে যত্ন নেওয়া হয়।

এটি আপনাকে আরাম করতে সহায়তা করবে যখন আপনি আপনার প্রিয় স্বামীকে কোনও উদ্বেগ ছাড়াই চালু করবেন। মুহূর্তটি উপভোগ করা হল সেই প্রশ্নের উত্তর যা আপনি জিজ্ঞাসা করতে জানেন না "কিভাবে আমার স্বামী আমাকে বিছানায় আরো ভালোবাসবেন?"

  • যৌন আড্ডা

এটি আপনার স্বামীর সাথে যৌন উত্তেজনাপূর্ণ করার একটি উপায়। আপনার স্বামীর সাথে যৌন আকাঙ্ক্ষা বা অতীতের কোন পলায়ন সম্পর্কে কথা বলুন। আপনি এটি কতটা উপভোগ করেছেন তা তাকে জানাতে দিন এবং আপনি এর চেয়েও বেশি কিছু করার জন্য উন্মুখ।

  • অনুমানযোগ্য হবেন না

আপনার যৌন জীবন বাড়ানোর সময় জিনিসগুলিকে একটি খাঁজ নেওয়ার সময় এসেছে। আপনার স্বামীর সাথে নতুন জিনিসগুলি চেষ্টা করুন এবং তার যৌন ধারণাগুলির জন্য আরও খোলা থাকুন।

  • চরিত্রে অভিনয় করা

আপনি ভূমিকা পালন করে জিনিসগুলিকে উত্তেজনাপূর্ণ করে তুলতে পারেন। আপনার স্বামীর পছন্দের চরিত্রের পোশাক পরুন যা আপনি জানেন যে তিনি তার প্রতি আকৃষ্ট। এটি আপনার প্রতি তার আকর্ষণ বাড়াবে।

4. আপনার স্বামী কি চায় তা জানুন

স্বামীরা বিছানায় কি চান তা জানা অপরিহার্য, আপনার যৌন অনুভূতি জাগিয়ে তুলতে আপনার স্বামীর শরীরের ডান অংশ স্পর্শ করা; এটি আপনাকে কিভাবে আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করতে হয় তা জানতে সাহায্য করবে। আপনার স্বামীকে মেজাজে আনার জন্য এবং স্বামীকে সেক্সের জন্য আকৃষ্ট করার জন্য, নিম্নোক্ত জায়গাগুলি যাদু করতে পারে:

  • তার ঘাড়ে চুমু দাও এবং তার বুক দিয়ে তোমার হাত চালাও

এটি আপনার স্বামীকে প্রলুব্ধ করার একটি উপায়। ঘাড় একটি সংবেদনশীল এলাকা যা সহজেই আপনার স্বামীকে উদ্দীপনায় দ্রুত সাড়া দিতে পারে।

আপনার স্বামীর বুক দিয়ে আপনার হাত চালানোও তাকে স্বস্তি বোধ করতে পারে।

  • তার কানে চুমু দাও

চুম্বন আপনার স্বামীকে জাগানোর একটি নিখুঁত উপায়। আপনার স্বামীকে তার কানের পিছনে আলতো করে চুম্বন করতে শিখুন। আপনি মৃদু শব্দ যেমন "আমি আপনাকে চাঁদে এবং পিছনে ভালবাসি" ফিসফিস করতে পারে।

  • তার পা ম্যাসাজ করুন

আপনার স্বামীর পায়ে ম্যাসাজ করাও তাকে আরাম করতে সাহায্য করার একটি উপায়, বিশেষ করে ব্যস্ত দিনের পর যা তাকে ক্লান্ত ও দুর্বল মনে করে।

  • তার পিঠে ম্যাসাজ করুন

তার পিঠে একটি নিখুঁত ম্যাসেজ তাকে দিনের চাপ থেকে মুক্তি দিতে সাহায্য করবে এবং আপনি তাকে মেজাজে রাখার জন্য তাকে আদর করার চেষ্টা করবেন।

আপনি কিভাবে আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করবেন তার আরো টিপস জানতে চান? তাহলে এই ভিডিওটি আপনার জন্য নিখুঁত:

উপসংহার

যখন আপনি আপনার স্বামীকে যৌনভাবে আকৃষ্ট করার উপায়গুলি শিখবেন এবং আয়ত্ত করবেন, তখন আপনি আপনার এবং আপনার স্বামীর মধ্যে একটি আনন্দময় এবং রোমান্টিক যৌন সম্পর্কের বিষয়ে নিশ্চিত হবেন।

যদিও ম্যাজিক প্রথমে একশো শতাংশ ফল নাও দিতে পারে, কিন্তু দক্ষতা অর্জনের জন্য ধারাবাহিকতা একটি গুরুত্বপূর্ণ চাবিকাঠি।

Post a Comment

Previous Post Next Post

POST ADS1

POST ADS 2