মেয়েদের বীর্যপাত,মেয়েদের কি বীর্য বের হয়,বীর্য কমে যাওয়ার কারণ,মেয়েদের বীর্য খেলে কি হয়?,মেয়েদের ও কি বীর্য বের হয়,2 মিনিটে মেয়েদের বীর্য বের করা শিখুন,বীর্যপাত না হওয়ার কারণ

 

মেয়েদের বীর্যপাত,মেয়েদের কি বীর্য বের হয়,বীর্য কমে যাওয়ার কারণ,মেয়েদের বীর্য খেলে কি হয়?,মেয়েদের ও কি বীর্য বের হয়,2 মিনিটে মেয়েদের বীর্য বের করা শিখুন,বীর্যপাত না হওয়ার কারণ


মিলনের জন্য কোন সময়টা ভালো?

মিলনের জন্য “ভাল” কোনো নির্দিষ্ট সময় নেই। আপনার এবং আপনার সঙ্গীর ব্যক্তিগত চাহিদা এবং পছন্দগুলি বিবেচনা করা গুরুত্বপূর্ণ, সেইসাথে আপনার সময়সূচী এবং শক্তির স্তরের মতো যে কোনও ব্যবহারিক বিবেচনা।

আপনি যদি শারীরিক এবং মানসিকভাবে উভয়ই সহবাসের জন্য প্রস্তুত বোধ করেন এবং আপনি নিজেকে রক্ষা করার জন্য পদক্ষেপ নিয়ে থাকেন এবং নিশ্চিত হন যে আপনি উভয়ই আরামদায়ক এবং সম্মত হন, তাহলে আপনি কখন সহবাস করতে চান তা আপনার উপর নির্ভর করে। এটি দিনের বা রাতের যেকোনো সময় হতে পারে যা আপনার উভয়ের জন্য কাজ করে।

মেয়েদের বীর্য না আসার কারণ কি?

বীর্য হল পুরুষ প্রজনন ব্যবস্থা দ্বারা উত্পাদিত একটি তরল যাতে শুক্রাণু এবং অন্যান্য পদার্থ থাকে। এটি শুধুমাত্র পুরুষদের দ্বারা উত্পাদিত হয়, তাই মহিলাদের মধ্যে এটি উপস্থিত থাকার কোন কারণ নেই।

মহিলাদের তাদের নিজস্ব প্রজনন ব্যবস্থা রয়েছে, যা ডিম উৎপাদন করতে এবং গর্ভাবস্থার মেয়াদ পর্যন্ত বহন করার জন্য ডিজাইন করা হয়েছে। মহিলারা বীর্য তৈরি করে না, এবং তাদের প্রোস্টেট গ্রন্থি বা অন্যান্য অঙ্গ নেই যা বীর্য উৎপাদনে জড়িত।

আপনি যদি আপনার শরীরে বীর্যের অনুপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হন, তাহলে কারণ নির্ধারণ করতে এবং সম্ভাব্য চিকিত্সার বিকল্পগুলি নিয়ে আলোচনা করার জন্য একজন স্বাস্থ্যসেবা প্রদানকারীর সাথে কথা বলা গুরুত্বপূর্ণ। এটি একটি মেডিকেল অবস্থার সাথে সম্পর্কিত হতে পারে বা অন্য সমস্যা যার জন্য চিকিৎসার প্রয়োজন।


আপনার জন্য আরো কিছু :-

=> লাইফস্টাইল টিপস

=> শিশুর যত্ন ও পরিচর্যা রোগ স্বাস্থ্য

=> রুপচর্চা বিষয়ক টিপস

=> দাম্পত্য জীবন গোপন সমস্যা ও সমাধান

=> ছেলেদের গোপন সমস্যা ও সমাধান

=> মেয়েদের গোপন সমস্যা ও সমাধান

=> চেনাজানা সব ওষুধে কার্যকারিতা

=> হারবাল ঔষধ ও উদ্ভিদ কার্যকারিতা

=> ভালো ভালো রান্নার রেসিপি পেতে ক্লিক করুন

=> নানা রকমের রোগবালাই লক্ষণ প্রতিকার চিকিৎসা

=> স্বাস্থ্য বিষয়েক পরামর্শ জন্য আমাদের জানাতে পারে

ইউটিউব: https://www.youtube.com/@HealthBookBD

ইমেল: info@banglanewsexpress.com , info@healthcitylife.com


0 Comments

Advertisement 2

Advertisement 3

Advertisement 4