#Post ADS3

advertisement

যৌনতায় স্বামীকে খুশি করতে স্ত্রীদের যা করতে হবে,স্বামীকে খুশি করতে স্ত্রীর করনীয়,স্বামীকে কিভাবে আদর করতে হয় , স্বামীকে খুশি করার উপায়, স্বামীকে খুশি করতে স্ত্রীর করনীয়

 


যৌনতায় স্বামীকে খুশি করতে স্ত্রীদের যা করতে হবে

১. রঙিন অন্তর্বাস : কোনও জিনিসের ঢাকনা যদি আকর্ষণীয় হয়, সেই জিনিসটির প্রতি আমাদের লোভ বেড়ে যায়। সে চকোলেটই হোক বা জামার প্যাকেট। তৎক্ষণাৎ সেই জিনিসটি আমরা কিনে ফেলতে চাই। অন্তর্বাসের ব্যাপারটিও তাই। স্ত্রীর সামনে নিজেকে পুরোপুরি মেলে ধরার আগে কয়েক জোড়া আকর্ষণীয় অন্তর্বাস রাখুন স্টকে। দোকানে গিয়ে স্যাটিন বা লেস দেওয়া সুন্দর কয়েকটি অন্তর্বাস কিনে ফেলুন। ম্যাটিরিয়ালের সঙ্গে ভ্যারাইটিতেও রকমফের চাই। জি-স্ট্রিং, থং, বিকিনির মতো অন্তর্বাস বেছে নিন। সেই অন্তর্বাসই স্বামীকে আপনার দিকে চুম্বকের মতো টেনে নিয়ে আসবে।


স্বামীকে খুশি করতে স্ত্রীর করনীয়

২. স্ট্রিপটিজ় : নারীর বস্ত্রত্যাগের চেয়ে আর কোনও কিছুতে পুরুষকে উত্তেজিত করা যায় না। তাই সেই পন্থাকেই বেছে নিন। স্বামীকে চমকে দিতে চাইলে খুব সম্মোহনী অন্তর্বাস পরে তার সামনে এসে দাঁড়ান। ধীরে ধীরে বস্ত্রত্যাগ করতে শুরু করুন। আপনার এই উদ্যোগে স্বামীর ঘোর লেগে যাবে। বাকিটা আর বলছি না

স্বামীকে কিভাবে আদর করতে হয়

৩. উত্তেজকপূর্ণ জায়গায় কামড় দিন : আপনার স্বামী আপনাকে এযাবত কাল আপনার সুখ স্বাচ্ছন্দ্যের দিকে খেয়াল রেখে এসেছেন। এখন আপনার পালা। স্বামীর শরীরের কোন জায়গাগুলো উত্তেজনার হটস্পট, তা জেনে নিতে হবে আপনাকে। ক্রিয়া চলাকালীন সেসব জায়গাতেই ফোকাস বজায় রাখুন। অথবা এই বইতে দেখুন।

স্বামীকে খুশি করার উপায়

৪. স্বামীকে চুম্বন করা : প্রাণের স্বামীকে বশ করার আরো একটা উপায় হচ্ছে নিজ ইচ্ছায় তাকে চুম্বন করা। যে স্ত্রী ভালো কিসার, স্বামীর হৃদয়ে তার জয় জয়কার। কেননা, স্বামী মনে করে ভালো চুম্বন খাওয়াটা হল হটনেসের প্রতীক। যতবেশি হট, ততবেশি হিট। যতবেশি হিট, ততবেশি ওয়েট  ।

স্বামীকে খুশি করতে স্ত্রীর করনীয়

৫. মাঝরাতে তলব করা : ও গো ওঠো না: এই “ওঠো না” বাথরুমে যাওয়ার সময় ভয় পেয়ে “ওঠো না” নয়  । এই ওঠো না সেই ওঠো না, যার জন্য অনেকগুলি রজনী না ঘুমিয়ে কাটিয়েছে আপনার স্বামী। এই ওঠো না উত্তাপের ওঠো না। মোদ্দা কথা হল, স্বামীকে গভীর রাতে ঘুম থেকে তুলে যৌনতা ভরা প্রেমে আলিঙ্গন করা। এতে প্রাণের পুরুষটি বুঝবেন আপনার মিলিত হওয়ার স্বাদ তার চেয়ে কোনও অংশে কম নয়। হলফ করে বলতে পারি, ঘুম-ফুম শিকেয় তুলে তিনিও জেগে উঠবেন নতুন করে।

যে ১০ কারণে স্ত্রীকে পাগলের মতো ভালোবাসেন স্বামী,যে ৮টি বিষয়ে স্ত্রীর অনুমতি নেওয়া স্বামীর জন্য আবশ্যক


Post a Comment

0 Comments

advertisement

advertisement