কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক উপায়, দীর্ঘ সময় সহবাস করার উপকারিতা।


কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক উপায়, দীর্ঘ সময় সহবাস করার উপকারিতা।


আজকাল কর্মব্যস্ত জীবনযাপন, খাওয়াদাওয়ায় অনিয়ম বা জাংক ফুড খাওয়া এবং মাত্রাতিরিক্ত মানসিক চাপের কারণে মানুষের যৌনজীবন ক্ষতিগ্রস্ত হচ্ছে। আমাদের জীবনে শিথিলতা আসছে। আবার , যৌনতায় আগ্রহী হলেও অনেকের ই দ্রুত বীর্যপাত ঘটে। আমাদের দেশে শতকরা পঁচাত্তর ভাগ লোক এই সমস্যায় ভুগছেন। পর্ণ দেখায় আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন ও মানসিক দুশ্চিন্তা – এই সমস্যার প্রধান কারণ । এছাড়াও আবার থাইরয়েড বা ডায়াবেটিসের কারণেও এই সমস্যা হতে পারে।  তবে , সমস্যা যখন আছে, তাঁর সমাধান ও আছে । স্বাস্থ্যবিশেষজ্ঞরা এবং যৌনরোগ বিশেষজ্ঞগণ এমন কিছু খাবার এর কথা বলেছেন , যেগুলো খেলে আপনার যৌনজীবন হয়ে উঠবে আনন্দময় , সহবাস করা যাবে দীর্ঘক্ষণ । 


যে বিষয় গুলো আলোচনা করা হয়েছে


কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়

পেঁয়াজের রস

রসুন

সজনে ডাঁটা

জিরা

আদা

হিং ( ASAFOETIDA)

নাইট কিং ও নাইট কিং গোল্ড

সেক্স ডিলে স্প্রে

স্প্রেগুলোর কার্যকারিতা


১) পেঁয়াজের রসঃ


একাধিক গবেষণায় দেখা গিয়েছে, পেঁয়াজের রস টেস্টোস্টেরন হরমনের ক্ষরণ অনেকটাই বাড়িয়ে দেয়। ফলে স্বাভাবিক ভাবেই সঙ্গমের ইচ্ছা বা স্ফুর্তিও অনেকটাই বৃদ্ধি পায়। হরমোন বিশেষজ্ঞ এলিসা ভিটির মতে, ধীরে ধীরে সময় নিয়ে পেঁয়াজের রস খেতে পারলে তা আমাদের কামেচ্ছা বাড়িয়ে তোলে, সক্রিয় করে তোলে আমাদের যৌনাঙ্গকে। পেঁয়াজ কুচি সামান্য মাখনে ভেজে মধু দিয়ে প্রতিদিন সকালে খেতে পারলে আমাদের যৌন ক্ষমতা প্রায় তিন গুণ পর্যন্ত বৃদ্ধি পেতে পারে। এছাড়াও খাবার বা নাস্তা খাওয়ার সময় সালাদ হিসেবে যারা বেশি পরিমাণ পেঁয়াজ খায় , পরীক্ষা করে দেখা গেছে যে, তাদের যৌন সক্ষমতা অন্যদের তুলনায় অনেক বেশি ।


২) রসুনঃ


রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে রসুন। ফলে প্রতিদিনের ডায়েটে যদি রসুন থাকে তবে উত্তেজনা বাড়বে। আফ্রিকান হেলথ সায়েন্সসও এটা প্রমাণ করেছে যে , পেঁয়াজের মতোই উপকারী রসুন ।


৩) সজনে ডাঁটাঃ


এক গ্লাস দুধে সজনে ফুল, লবন ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলেও আপনার ক্ষমতা বাড়বে।


৪) জিরাঃ


জিরার মধ্যে থাকা পটাশিয়াম ও জিঙ্ক রক্ত সঞ্চালন বাড়ায়। ফলে বাড়ে উদ্দীপনা। প্রতিদিন এক কাপ গরম চায়ে এক চা চামচ জিরা মিশিয়ে খেতে পারেন, উপকার পাবেন।


৫) আদাঃ


বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতার কথা আমাদের সবার কম-বেশি জানা। সুস্থ জীবন বজায় রাখতেও অপরিহার্য্য হতে পারে আদা। আদার মধ্যে থাকা ভোলাটাইল অয়েল স্নায়ুর উত্তেজনা বাড়ায় ও রক্ত(Blood) সঞ্চালনের মাত্রা ঠিক রাখে।


৬) হিং ( ASAFOETIDA):


রান্নায় আমরা হিং মেশাই। প্রতিদিন সকালে ১ গ্লাস পানিতে এক চিমটি হিং মিশিয়ে খেলে আপনার কামনা বাড়বে। বিশেষজ্ঞদের মতে, যদি টানা ৪০ দিন ধরে রোজ ০.০৬ গ্রাম হিং খাওয়া যায় তাহলে পেতে পারেন সুস্থ জীবন।

এসব খাবার খাওয়ার পরেও যদি যৌন  সক্ষমতা না বাড়ে, তবে নির্ভরযোগ্য কিছু ওষুধ খেতে পারেন বা ব্যবহার করতে পারেন ।


৭) নাইট কিং ও নাইট কিং গোল্ডঃ নারী-পুরুষের যে কোনো যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে নাইট কিং ও নাইট কিং গোল্ড কার্যকরী। এতে রয়েছে জিনসেনোসাইড যা আপনার শরীরের কামনা বাসনা জাগিয়ে তুলবেই ।



৮) সেক্স ডিলে স্প্রেঃ  বিজ্ঞানীরা গবেষনা করে এর নানান যুগোপোযোগী সমাধান বের করেছেন। তেমনি ১টি সমাধান হল সেক্স ডিলে স্প্রে ব্যাবহার করা। যা মিলনের ১৫-২০ মিনিট আগে পেনিসের মাথায় ২ বার স্প্রে করে ৪০-৬০ মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। এদের মধ্যে জার্মানীর স্প্রে গুলো বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটি কোন ঔষধ নয়। শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য। যেমন, প্রোকোডাইল, প্রোকোমিল, ম্যাক্সনান, স্ট্রং লায়ন , ভিগা ইত্যাদি ।


৯)স্প্রেগুলোর কার্যকারিতা:


পেনিসের সেনসিটিভিটি কমানো

আপনাকে দীর্ঘ সময় সহবাসে সহায়তা করবে

সহবাসের সময় আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে

একটি স্প্রে  দুইশবার এর উপর ব্যবহার করা যায়। 

সহবাসে সর্বোচ্চ এক ঘন্টা লাস্টিং করতে পারে।

তবে, স্বাস্থ্যবিশেষজ্ঞরা ওষুধ খাওয়া বা ব্যবহারের চেয়েও খাবারের মাধ্যমে সমাধানের চেষ্টা করার জন্য বেশি উৎসাহ দিয়ে থাকেন । আর সবচেয়ে বড় কথা এলোমেলো যৌনজীবন থেকে বিরত থাকুন । সামাজিক ও ধর্মীয় রীতিনীতি অনুযায়ী নিজেকে পরিচালনা করুন । যৌনজীবন নিয়ে হা-হুতাশ না করে উপরোক্ত পদ্ধতিগুলো অনুসরণ করুন , সুস্থ থাকুন । 

Post a Comment

Previous Post Next Post

POST ADS1

POST ADS 2