#Post ADS3

advertisement

পায়ুপথে সহবাস করা কি হারাম,পায়ুপথে সঙ্গম : ইসলাম ও আধুনিক চিকিৎসাবিদ্যা যা বলে, মেয়েদের পিছনে করলে কি বাচ্চা হয়,পায়ুপথে সহবাস করা কি হারাম,পিছন দিক থেকে স্ত্রী সহবাস করলে বাচ্চা কি হয়?

পায়ুপথে সহবাস করা কি হারাম,পিছন দিক থেকে স্ত্রী সহবাস করলে বাচ্চা কি হয়?, পিছন দিয়ে সহবাস করলে কি হয় জেনে নিন

 

বিষয়: পায়খানা রাস্তায় সহবাস করলে কি হয়?,স্ত্রীর পিছনের রাস্তা বা মলদ্বার দিয়ে সহবাস করা, স্ত্রীর পিছনের রাস্তা দিয়ে সহবাস করার বিধান কী?, পেছনের রাস্তা দিয়ে সহবাস করলে কি বাচ্চা হয়?,মেয়েদের পিছনে করলে কি বাচ্চা হয়

ইসলামে পায়ুপথে বা পায়খানার রাস্তায় সহবাস করাকে সম্পূর্ণ হারাম করা হয়েছে। ইহা কবিরা গোনাহের কাজ। 

ইসলাম ধর্মে সমকামীতা সম্পূর্ণ হারাম। কোরআনে বর্ণিত আছে,

আর আমি লূতকে রাসূল হিসাবে প্রেরণ করেছিলাম। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি? তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। তোমরা নিশ্চিতই সীমালঙ্ঘনকারী।

(সূরা আরাফঃ-৭..৮০-৮১)

রাসূল (সাঃ) বলেছেনঃ যে মানুষ লুত সম্প্রদায়ের কুকর্ম করে সে অভিশপ্ত।

ইবনু আব্বাস (রাঃ) হতে বর্ণিত আছে, তিনি বলেন, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেনঃ তোমরা যে মানুষকে লুত সম্প্রদায়ের কুকর্মে নিয়োজিত পাবে সেই কুকর্মকারীকে এবং যার সাথে কুকর্ম করা হয়েছে তাকে মেরে ফেলবে। সূনান আত তিরমিজী, হাদিস নম্বরঃ ১৪৫৬

মেয়েদের পায়ু পথে সেক্স করলে একরকম সেক্স হয়।

মেয়েদের প্রথমে ব্যাথা পরবর্তীতে— "টয়লেট চেপে রাখা ও একবারে ক্লিয়ার হয়ে যাওয়া " এই রকম একটা অদ্ভুত কষ্টকর ও মজাদার ফিলিংস হয় যতক্ষণ আপনি টিকে থাকতে পারেন।

আর বর্বর ভাবে পায়ু সেক্স করলে তার পায়ু ও যোনীর মধ্যবর্তী একটি ঝিল্লি থাকে তা ছিঁড়ে গিয়ে খুব খারাপ অবস্থা হয়। রক্তপাত হয়। দীর্ঘদিন নিয়মিত পায়ু সেক্স করলে একসময় পাইলস, ফিসার, টয়লেট আটকে রাখতে না পারা, ক্যান্সার ইত্যাদি হয়।

সম্পাদনা—

১৷ পায়ুসেক্স করলেই উভকামী। এটির প্রমাণিত সত্য, আমি যে জার্নালে পড়েছিলাম তা খুঁজে না পাওয়ার কারণে মতবাদটি আপাতত তুলে রাখছি। খুঁজে পেলে আবার লিংংক সহ দিব।

২। অনেকেই ( নারী ও পুরুষ — উভয়ই) ব্যাক্তিগত ভাবে পায়ুপথ সেক্স এর গতিপথ জানতে চেয়েছেন। সবার কথার কমন একটি আগ্রহের উত্তর আমি দিয়ে দিচ্ছি৷ সংবেদনশীল আগ্রহ এর টপিক হওয়ায় কারো নাম উল্লেখ করলাম না।

  • পায়ুসেক্স মেয়েরা কি মজা পায়? # উত্তর— হ্যাঁ। অতি সংবেদনশীল পেশি ও বিভিন্ন নার্ভ এর সংযোগস্থল হওয়ার কারণে পায়ু সেক্সে মেয়েদের কেমন মজা সেটা উপরে উল্লেখ করেছি। আর ব্লাডারে প্রেশার পড়ার কারণে আরো বেশি যৌন অনুভূতি হয়


More Article:-


আজ আমরা আলোচনা করব এনাল সেক্স বা পায়ুসঙ্গম সম্পর্কে। এটি একটি ঝুকিপূর্ণ যৌনক্রিয়া। এতে পায়ুপথে চুলকানি ও ফাটলসহ নানাধরনের যৌনবাহিত রোগ হতে পারে। এমনকি এই বদ অভ্যাসটির জন্য হতে পারে মরণব্যাধী এইডস পর্যন্ত।

বাংলাদেশের আইন অনুযায়ী সহবাস-সম্মতির বয়স ১৬ বছর। কেননা এই বয়সের আগে একজন ছেলে ও মেয়ের শরীর সহবাসের ধকল নিতে পারে না। যদি দুজনের কারও বয়স এর চেয়ে কম হয় তবে এটিকে ধর্ষণ বলে গন্য করা হয়। এতে করে দুজনকেই জেলে যেতে হতে পারে।

অনেকেই এনাল সেক্সের সময় কনডম ও লুব্রিক্যান্ট ব্যবহার করেন। তবে পায়ূপথে বীর্য ফেললে প্রেগনেন্ট হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে অ্যানাল লাইনিং খুব পাতলা, তাই খুব সহজেই তা ক্ষতিগ্রস্ত হতে পারে।

পায়ুসঙ্গম প্রসঙ্গে ইসলাম যা বলে

পায়ুপথে যৌন মিলন করা কি ইসলাম সমর্থন করে? করা যায়?

ইসলামে সহবাসের স্বাভাবিক পন্থা হলো এই যে, স্বামী উপরে থাকবে আর স্ত্রী নিচে থাকবে। প্রত্যেক প্রাণীর ক্ষেত্রেও এই স্বাভাবিক পন্থা পরিলক্ষতি হয়। এদিকেই অত্যন্ত সুক্ষভাবে ইঙ্গিত করা হয়েছে আল কুরআনে। আয়াতের অর্থ হলো- “যখন স্বামী-স্ত্রীকে ঢেকে ফেললো তখন স্ত্রীর ক্ষীণ গর্ভ সঞ্চার হয়ে গেলো।”

সহবাসে স্ত্রী যখন নিচে থাকবে এবং স্বামী তার উপর উপুড় হয়ে থাকবে তখনই স্বামীর শরীর দ্বারা স্ত্রীর শরীর ঢাকা পড়বে। তাছাড়া এ পন্থাই সর্বাধিক আরামদায়ক। এতে স্ত্রীরও কষ্ট সহ্য করতে হয় না এবং গর্ভধারণের জন্যেও তা উপকারী ও সহায়ক। তাই, সাময়িক আনন্দের জন্য পায়ুপথে সঙ্গম করে ধর্ম ও চিকিৎসাশাস্ত্রকে অমান্য করা ঠিক নয়। এতে দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে সুন্দর জীবন দুর্বিষহ হয়ে যাবে।

প্রশ্ন ও মতামত জানাতে পারেন আমাদের কে ইমেল : info@banglanewsexpress.com

আমরা আছি নিচের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ও

Post a Comment

0 Comments

advertisement

advertisement