#Post ADS3

advertisement

কনডম আটকে গেলে কী করবেন?, শরীরের ভেতর কনডম থাকলে , কনডম যোনি আটকে গেলে কী করবেন?,যোনিতে কনডম আটকে গেলে কী করবেন?,ভোদা কনডম আটকে গেলে কি করবেন, যৌনাঙ্গ কন্ডোম আটকে গেলে কী করবেন?

 

বিষয়: শরীরের ভেতর কনডম আটকে গেলে কী করবেন?,যোনি পথে কনডম আটকে গেলে কি করবেন, যৌনাঙ্গ বা গুহ্যদ্বারে কন্ডোম আটকে গেলে কী করবেন?, বীর্য আটকে রাখার কোনো উপায় আছে কি

যৌন মিলনে দুই সঙ্গী উদ্দাম মত্ত, কিন্তু হঠাৎ উভয়ে অনুভব করলেন যে কন্ডোম যোনির ভিতরে আটকে গেছে। সচরাচর এই ঘটনা ঘটেনা, তবে এই বিরল ঘটনা ঘটলে কি কি করনীয় তা জানা প্রত্যেকের জরুরী। যারা সমকামী তাদের এই ঘটনার সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক যৌন মিলনের কালে যোনিপথে কনডম আঁটকে গেলে কি কি প্রথমিক পদক্ষেপ নেওয়া উচিৎ।

অঙ্গুলের প্রবেশ : 

যোনিপথে কনডম আঁটকে গেছে এমত অবস্থায় প্রাথমিক করনীয় যোনিতে আঙ্গুল প্রবেশ করে আঁটকে থাকা কনডমকে বের করার চেষ্টা করুন। এতে সঙ্গীর সাহায্য নেওয়া সবচেয়ে উত্তম বলে চিকিৎসকরা মনে করেন। মনে রাখবেন চিমটা, চপস্টিক, কাচি এই ধরনের কোন প্রকার যন্ত্র যোনিতে প্রবেশ করাবেননা এতে যোনিতে ক্ষত হতে পারে। 

আতঙ্কিত হবেন না : 

(ads1) (ads2)

যোনিতে কনডম আটকে গেছে এই নিয়ে আতঙ্কিত হবেন না। কারণ ভয়ের কারনে যোনি সংকোচিত হয়ে যেতে পারে ফলে আটকে থাকা কনডম বের করতে আরো বেগ পেতে হতে পারে। অতএব বিষয়টিকে স্বাভাবিক ভাবে নিয়ে মাথা ঠান্ডা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করুন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।


More Article:-


শরীরে অভ্যন্তরীণ চাপ সৃষ্টি : 

অঙ্গুল প্রবেশের দ্বারা যদি আটকে থাকে কনডম না বের করা সম্ভব হয় তাহলে শরীরে অভ্যন্তরীণ চাপ সৃষ্টি করতে পারেন। এতে অনেক ক্ষেত্রে যোনিপথে আঁটকে থাকা কনডম বের হতে পারে।

সঠিক কনডম নির্বাচন : 

ত্রুটিযুক্ত কনডম ব্যবহার থেকে বিরত থাকা উচিৎ অথবা মিলন কালে ত্রুটি দেখা দিয়েছে এমন কনডম না ব্যবহার করা ভালো। এছাড়াও মেয়াদ উত্তীর্ণ কন্ডোম ব্যবহার করবেনা।

লুব্রিকেট ব্যবহার :

কনডম ব্যবহারের পাশাপাশি অনেকে লুব্রিকেট ব্যবহার করে ফলে অতিরিক্ত পিচ্ছিল হওয়ার কারনে লিঙ্গ থেকে কনডম সহজে বের হয়ে যেতে পারে। ফল সরূপ যোনিপথে কনডম আঁটকানোর সম্ভবনা থাকে। অতএব কনডম ব্যবহারকালে অতিরিক্ত লুব্রিকেট ব্যবহার না করা উচিৎ।

ডাক্তারের পরামর্শ নেওয়া :

পরিস্থিতি অনুযায়ী অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন। এসব ক্ষেত্রে কুণ্ঠাবোধ বা লজ্জা করবেন না। বরং স্ত্রীরোগ বিশারদই মুশকিল থেকে মুক্তি দিতে পারে।

প্রশ্ন ও মতামত জানাতে পারেন আমাদের কে ইমেল : info@banglanewsexpress.com

আমরা আছি নিচের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ও

Post a Comment

0 Comments

advertisement

advertisement