#Post ADS3

advertisement

সুজিরগোলারুটি কিভাবে রান্না করে, Ranna Recipe সুজির গোলারুটি,রান্নাবান্না খাবাররেসিপি তে আজ সুজির গোলারুটি

 



Subject :Food & Fitness: বাংলা রান্নার রেসিপি সুজির গোলারুটি, Bengali Cooking Recipe Sujir Gola Ruti, খুব সহজে সুজির গোলারুটি রান্নার রেসিপি, সুজির গোলারুটি কিভাবে রান্না করে, Ranna Recipe সুজির গোলারুটি,রান্নাবান্না খাবার রেসিপি তে আজ সুজির গোলারুটি

আটা দিয়ে হোক বা ময়দা দিয়ে গোলারুটি আমরা কমবেশি অনেকেই খেয়েছি। তবে আজ অল্প তেলে সুজির গোলারুটি কিভাবে বানিয়ে ফেলা যায় তার রেসিপি বলবো। এটি সকালের জলখাবার হোক বা স্কুল ও অফিসের টিফিনে নিয়ে যাওয়া যায়। চলুন তবে জেনে নেওয়া যাক কিভাবে বানাবেন।

উপকরণ:

১.সুজি
২.নুন
৩.পেঁয়াজ কুচি
৪.টমেটো কুচি
৫.ধনেপাতা কুচি
৬.গাজর কুচি
৭.কাঁচালঙ্কা কুচি
৮.ম্যাজিক মসলা
৯.সাদা তেল

প্রনালী:

প্রথমেই ১ কাপ সুজিকে মিক্সিতে দিয়ে দিতে হবে। তারপর কিছুটা জল দিয়ে ভালো করে পেস্ট করে নিতে হবে। এরপর গোলাটিকে একটি মিক্সিং বোলে নিয়ে এরমধ্যে আরও কিছুটা জল দিয়ে ভালো করে মিশিয়ে নিতে হবে। তারপর স্বাদমতো নুন, কুচনো পেঁয়াজ, টমেটো, ধনেপাতা, সামান্য গাজর, কাঁচালঙ্কা দিয়ে ভালো করে মিশিয়ে নিতে হবে।

এরপর সামান্য ম্যাজিক মসলা দিয়ে আবারও ভালো করে মিশিয়ে নিতে হবে। তারপর গ্যাসে একটি তাওয়া বসিয়ে সামান্য অয়েল ব্রাশ করে সুজির মিশ্রণ দিয়ে একটু ছড়িয়ে নিতে হবে। এরপর উল্টে-পাল্টে ভেজে নিতে হবে। আর তাহলেই তৈরি অসাধারণ স্বাদের সুজির গোলারুটি। এরপর রোলের মতো মুড়িয়ে পরিবেশন করুন।

You Can Email Us Questions & Comments: info@healthcitylife.com

Post a Comment

0 Comments

advertisement

advertisement