#Post ADS3

advertisement

সহবাসে থুথু ব্যবহার,যৌন মিলনের সময় স্ত্রীর যোনী পিচ্ছিল করার

 

সহবাসের সময় কি থুথু ব্যবহার করা যাবে?


সবাইকে স্বাগতম। আশা করছি, সবাই ভালো আছেন। আজ আমরা আলোচনা সহবাসের সময় কি থুথু ব্যবহার করা যাবে? সবার জানা জরুরী !তো আর কথা নয় – সরাসরি যাচ্ছি মূল আলোচনায়।


অনেক নারীর যৌন চাহিদা হওয়া সত্ত্বেও সহবাসের সময় যৌন স্থান কামরসে ভিজে না। তাই তখন লিংগ যোনিপথের ভিতরে প্রবেশ করানো কষ্টকর হয় এবং নারীর ব্যাথা লাগে এবং সহবাস অসস্তির কারণ হয় ।

(ads1)

তাই সহবাসের সময় থুথু ব্যবহার করতে পারেন, তেল বা পছন্দমত ভালো জেল ও পিচ্ছিলকারক পদার্থ ব্যবহার করতে পারেন, এতে সহবাসে আরাম হবে বেশি তুপ্তিও পাবেন, জেল পরিমিত মাত্রায় ব্যবহার করলে সমস্যা হবে না।


জেল এর বহু ধরণ রয়েছে। কোন জেলটি ভাল হবে তা চিকিৎসকের নিকটে গিয়ে জেনে নিলে ভাল হবে। সবচেয়ে ভালো হয় স্ত্রীর যৌন উত্তেজনা বাড়ানোর জন্য চেষ্টা করুন।


* অ্যালোভেরা জেল: রোদে পোড়া ত্বকের চিকিৎসায় প্রায়ক্ষেত্রে অ্যালোভেরা জেল ব্যবহার করা হয়। এটি ত্বকে প্রশান্তিদায়ক অনুভূতি দেয়। এটা যৌনাঙ্গে ব্যবহার করলে ভ্যাজাইনা ও পেনিসের মধ্যকার ঘর্ষণের অস্বস্তি এড়ানো যাবে। সুখময় যৌনজীবনের কথা ভেবে বাসার টবে সীমিত পরিসরে অ্যালোভেরার চাষ করতে পারেন।

আপনার স্ত্রী যৌন উত্তেজনা বৃদ্ধি পেলে কামরসের মাধ্যমে যোনি পিচ্ছিল হয়ে সঙ্গমে সাহাজ্য করবে। তাই সহবাসের সময় স্ত্রীকে বেশি বেশি আদর(fore play) করুন।

Post a Comment

0 Comments

advertisement

advertisement