সিট্-আপ (Seat Up),রিভার্স পজিশন (Reverse Position),ডিপ ডগি স্টাইল (Deep Doggy Style),পজ এন্ড প্লে (Pause and Play),কাউগার্ল (Cow Girl),রিভার্স কাউগার্ল (Reverse Cow Girl)

Subject : সিট্-আপ (Seat Up),রিভার্স পজিশন (Reverse Position),ডিপ ডগি স্টাইল (Deep Doggy Style),পজ এন্ড প্লে (Pause and Play),কাউগার্ল (Cow Girl),রিভার্স কাউগার্ল (Reverse Cow Girl)

সেক্স পজিশন (Sex Position) নিয়ে আমাদের সমাজে অনেক অবৈজ্ঞানিক পদ্ধতি রয়েছে। চক্ষুলজ্জা কিংবা লজ্জায় অনেক সময় হয়তো বিষয়গুলো আমরা আমাদের পরিচিতজনদের সাথে আলোচনাও করতে পারি নি। কিংবা হয়তো অভিজ্ঞ কোনো যৌন রোগ বিশেষজ্ঞের সাথেও Consultancy করার মতো আর্থিক সার্মথ্যও হয়তো আমাদের হয় না।

তাই যৌনতা (sex) নিয়ে আমাদের সমাজে অনেক রাখঢাক । যৌনতাকে ট্যাবু বানিয়ে রাখা হয়েছে । যেন অচ্ছুৎ কোন বিষয়, যার নাম ভুলেও মুখে আনা যাবে না। ভুলে গেলে চলবে না ,যৌনতা মানব জীবনের অবিচ্ছেদ্য অংশ। যৌনতা মানুষের সহজাত প্রবৃত্তি। যৌনতা সম্পর্কে অজ্ঞতা ও প্রচলিত কুসংস্কারের কারনে অধিকাংশ মানুষ ই স্বাভাবিক যৌন সুখ পেতে ব্যর্থ হয়।

যার প্রভাব পরে ব্যক্তির কর্মজীবনে । যৌন জীবনে অসুখী ব্যক্তির কর্মস্পৃহা নস্ট হয়ে যায়। জীবনে উন্নতির পথে অন্তরায় হয়ে দাঁড়ায় অতৃপ্ত ও অবদমিত যৌন বাসনা। সফল ও তৃপ্তিময় শারীরিক মিলনের জন্য সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাপার টি হচ্ছে পজিশন বা আসন । অর্থাৎ আপনার ও আপনার সঙ্গীর যৌন তৃপ্তির ৮০ ভাগ নির্ভর করে কিভাবে সঙ্গম করছেন ,তার উপর।

স্বল্প সময়!!! সহজেই জেনে নিন ৬টি সেরা বৈজ্ঞানিক সেক্স পজিশন (Sex Position) সর্ম্পকে

নামবিবরণ
সিট্-আপ (Seat Up)এই সেক্স পজিশন (sex position) পজিশনে পুরুষটি চেয়ারে বসেন এবং নারী সঙ্গী পুরুষ সঙ্গীর দিকে তার দিকে মুখ করে দুই পা চেয়ারের দুই দিকে করে বসেন ।
রিভার্স পজিশন (Reverse Position)রতিক্রিয়া চলাকালীন সময়ে সাধারণত নারী নিচে ও পুরুষ সঙ্গী উপরে থাকে। এই সার্কেল ঘুরিয়ে দিলে (নারী উপরে পুরুষ উপরে) মিলনে নতুনত্বের স্বাদ পাওয়া যাবে। নারী ও পুরুষ উভয়ই অধিক তৃপ্তি লাভ করবে।
ডিপ ডগি  স্টাইল (Deep Doggy Style)ছেলে ও মেয়ে সঙ্গী উভয় ই হাটু মুড়ে সমান্তরাল স্থানে বসে এই পজিশন সম্পন্ন করতে হয়। এই পজিশন করার সময় মেয়ে সঙ্গী সামনে ও পুরুষ সঙ্গী পিছনের দিক থেকে সহবাস করে থাকে।
পজ এন্ড প্লে (Pause and Play)পজ এন্ড প্লে ( Pause and Play) অনেকেই এই নাম টির সাথে পরিচিত। অধিক সময় মিলন করতে ও সঙ্গীকে তৃপ্তি দিতে এই পদ্ধতি অধিক ফলপ্রসূ। যাদের মিলন দীর্ঘস্থায়ী হয় না, অল্প সময়ে বীর্যপাত হয় তাদের জন্য এই পজ এন্ড প্লে পদ্ধতি খুবই কার্যকর।
কাউগার্ল (Cow Girl)কাউগার্ল ( Cow girl ) অতি জনপ্রিয় একটি পজিশন । এই পজিশনে সঙ্গম করার সময় পুরুষ সঙ্গী শুয়ে অথবা আধাশোয়া হয়ে থাকবে। নারী সঙ্গী সঙ্গমরত পুরুষের উপরে মুখোমুখি হয়ে হাটু মুড়ে বসে থাকবে ও রতিক্রিয়া করবে। মেয়েদের অর্গাজমের জন্য রিভার্স কাউ গার্ল পজিশন অনেক ইফেক্টিভ।
রিভার্স কাউগার্ল (Reverse Cow Girl)রিভার্স কাউগার্ল (Reverse Cow girl )পজিশনে সব আগের মতই অর্থাৎ কাউ গার্ল পজিশনের মত থাকবে, পার্থক্য শুধু নারী সঙ্গী পুরুষের শরীরের উপর অবস্থান করবে ঠিকই, কিন্তু কাউ গার্ল পজিশনের মত মুখোমুখি হয়ে না থেকে উলটো দিকে ঘুরে সঙ্গম করবে। অর্থাৎ পুরুষ সঙ্গীর বিপরীত দিকে মুখ ঘুরিরে দুই হাঁটু পুরুষের দুই কোমরের দুই দিকে দিয়ে সঙ্গমে লিপ্ত হবে।

বাৎস্যায়ন রচিত কামসূত্রকে (KAMA SUTRA) বলা হয় যৌন বিজ্ঞানের ভান্ডার । কোন সময় কোন আসনে মিলন করা উচিত, মিলনের আগে ও পরে কি ধনের কাপড় পরিধান করলে অধিক কামনা জাগ্রত হবে অথবা রতিক্রিয়া চলাকালীন সময়ে ঘরের সাজসজ্জা কেমন হলে অধিক তৃপ্তি পাওয়া যাবে, তার বিস্তারিত ও বিশদ আলোচনা করা হয়েছে বাৎসায়নের কামসূত্রে।

যৌন সম্পর্কের ( Intercourse ) জন্য সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যৌন সঙ্গীর তৃপ্তি ( Orgasm) চরম পুলক । সঙ্গীর শারীরিক তৃপ্তির উপর নির্ভর করে একটি সম্পর্কের সফলতার পারদ।

একটি সম্পর্ক ততক্ষণ পর্যন্ত মধুর থাকে যতক্ষণ পর্যন্ত নারী ও পুরুষ একে অপরের যৌন তৃপ্তি পূর্ণ ভাবে পূরণ করছে । তাই তো যুগ যুগ থেকে যৌন মিলনের বিভিন্ন পন্থা বের করেছে মানুষ। উদ্দেশ্য একটাই ,যেন সঙ্গীকে পূর্ণ শারীরিক সুখ প্রদান করা সম্ভব হয়।


চলুন জেনে নেওয়া যাক আপনার সঙ্গীকে সর্বাধিক তৃপ্তি করার সেরা ৬টি সেক্স পজিশন (Sex Position) সর্ম্পকে

১। সিট্-আপ (Seat Up)

২। রিভার্স পজিশন (Reverse Position)

৩। ডিপ ডগি স্টাইল (Deep Doggy Style)

৪। পজ এন্ড প্লে (Pause and Play)

৫। কাউগার্ল (Cow Girl)

৬। রিভার্স কাউগার্ল (Reverse Cow Girl)

১। সিট্-আপ (Seat Up)

Seat Up Sex Position

এই সেক্স পজিশন (sex position) পজিশনে পুরুষটি চেয়ারে বসেন এবং নারী সঙ্গী পুরুষ সঙ্গীর দিকে তার দিকে মুখ করে দুই পা চেয়ারের দুই দিকে করে বসেন ।

এই পজিশনে নারী অধিক সুখ(orgasm) লাভ করে থাকেন । নারীর দ্রুত অর্গাজমের জন্য এই সিট আপ পজিশন অনেক ফলপ্রসূ।

২। রিভার্স পজিশন (Reverse Position)

Reverse Position Sex Position

বিপরীত আসনের পুরুষ নিচে ও নারী উপরে (Women On top) সব থেকে সুবিধাজনক দিক হচ্ছে, এই পজিশনে মেয়েদের অর্গাজম খুব দ্রুত আসে। কেননা রিভার্স সেক্স অবস্থায় ক্লাইটরিস খুব সহজেই লিঙ্গের সংস্পর্শে আসে ও ক্রমাগত ঘর্ষণের ফলে দ্রুত অর্গাজম ঘটে।

রতিক্রিয়া চলাকালীন সময়ে সাধারণত নারী নিচে ও পুরুষ সঙ্গী উপরে থাকে। এই সার্কেল ঘুরিয়ে দিলে (নারী উপরে পুরুষ উপরে) মিলনে নতুনত্বের স্বাদ পাওয়া যাবে। নারী ও পুরুষ উভয়ই অধিক তৃপ্তি লাভ করবে।

৩। ডিপ ডগি স্টাইল (Deep Doggy Style)

Deep Doggy Style Sex Position

ছেলে ও মেয়ে সঙ্গী উভয় ই হাটু মুড়ে সমান্তরাল স্থানে বসে এই পজিশন সম্পন্ন করতে হয়। এই পজিশন করার সময় মেয়ে সঙ্গী সামনে ও পুরুষ সঙ্গী পিছনের দিক থেকে সহবাস করে থাকে।

এতে করে যৌন সঙ্গমে নতুনত্যের স্বাদ পাওয়া যায়। ফ্রি স্টাইল সেক্স এর বোরিং অবস্থা কাটিয়ে ওঠা যায়। সঙ্গীকে অধিক তৃপ্তি দেয়া যায় ।

৪। পজ এন্ড প্লে (Pause and Play)

Pause and Play Sex Position

পজ এন্ড প্লে ( Pause and Play) অনেকেই এই নাম টির সাথে পরিচিত। অধিক সময় মিলন করতে ও সঙ্গীকে তৃপ্তি দিতে এই পদ্ধতি অধিক ফলপ্রসূ। যাদের মিলন দীর্ঘস্থায়ী হয় না, অল্প সময়ে বীর্যপাত হয় তাদের জন্য এই পজ এন্ড প্লে পদ্ধতি খুবই কার্যকর ।

অনেক ক্ষেত্রে পুরুষের বীর্যপাত হয়ে গেলে নারীর কাছ থেকে সরে আসে । অর্থাৎ যৌন ক্রিয়ার (Inter course) সপাপ্তি ঘটায়। এটা খুব বাজে ব্যাপার । কেননা সঙ্গম এক পাক্ষিক ব্যাপার না।

এতে দুটি শরীরের সাথে সাথে দুটি মনের মিলন ঘটে। প্রাকৃতিক কারনে পুরুষের চেয়ে মেয়েদের অর্গাজম বা চরম পুলক দেরিতে হয়। পুরুষের এরূপ যৌন আচরণের ফলে নারী সঙ্গীর চরম পুলকের সুখ অধরাই থেকে যায়। তাই বীর্যপাত হয়ে গেলেও যৌন ক্রিয়ার সমাপ্তি করা অনুচিত।

নারী সঙ্গীর চরম পুলক না হওয়া পর্যন্ত মৈথুন ক্রিয়া( foreplay চালিয়ে যাওয়া উচিৎ । একটি সুন্দর ও আনন্দপূর্ণ যৌন সম্পর্ক বজায় রাখার জন্য নারী ও পুরুষ উভয়ের চরম পুলক এর স্বাদ নেয়া আবশ্যক।

৫। কাউগার্ল (Cow Girl)

Cow Girl Sex Position

কাউগার্ল ( Cow girl ) অতি জনপ্রিয় একটি পজিশন । এই পজিশনে সঙ্গম করার সময় পুরুষ সঙ্গী শুয়ে অথবা আধাশোয়া হয়ে থাকবে। নারী সঙ্গী সঙ্গমরত পুরুষের উপরে মুখোমুখি হয়ে হাটু মুড়ে বসে থাকবে ও রতিক্রিয়া করবে। মেয়েদের অর্গাজমের জন্য রিভার্স কাউ গার্ল পজিশন অনেক ইফেক্টিভ।

৬। রিভার্স কাউগার্ল (Reverse Cow Girl)

Reverse Cow Girl Sex Position

রিভার্স কাউগার্ল (Reverse Cow girl )পজিশনে সব আগের মতই অর্থাৎ কাউ গার্ল পজিশনের মত থাকবে, পার্থক্য শুধু নারী সঙ্গী পুরুষের শরীরের উপর অবস্থান করবে ঠিকই, কিন্তু কাউ গার্ল পজিশনের মত মুখোমুখি হয়ে না থেকে উলটো দিকে ঘুরে সঙ্গম করবে। অর্থাৎ পুরুষ সঙ্গীর বিপরীত দিকে মুখ ঘুরিরে দুই হাঁটু পুরুষের দুই কোমরের দুই দিকে দিয়ে সঙ্গমে লিপ্ত হবে।

সর্বোপরি, সঙ্গীর ভালো লাগা ও খারাপ লাগার বিষয়ে অবশ্যই গুরুত্ব দিতে হবে। সঙ্গী যদি একটি নির্দিষ্ট পজিশন বেশি পছন্দ করে তবে সেই পজিশনটি মিলন চলাকালীন সময়ে অন্ততঃ একবার হলেও প্রয়োগ করতে হবে।

যৌন ক্রিয়া প্রানী জাতির সহজাত প্রবৃত্তি। যৌনতা প্রকৃতপক্ষে খারাপ কোনো অর্থ বহন করে না। পৃথিবীতে যৌনতা ছিলো, আছে এবং থাকবে।

অস্বীকার করার কোন উপায় নেই পৃথিবীতে নতুন প্রাণের সঞ্চার এই যৌন ক্রিয়ার (Sexual Reproduction) মাধ্যমেই ঘটে থাকে। যৌন কলা-ক্রিয়ার সঠিক জ্ঞ্যান না থাকার কারণে অধিকাংশ মানুষ যৌন জীবনে অসুখী।

যার প্রভাব ব্যক্তি থেকে সমাজে এবং সমাজ থেকে রাস্ট্রের উপর গিয়ে পড়ে। সমাজে যৌন অপরাধ জনিত ঘটনা যেমনঃ ধর্ষণ, যৌন হয়রানী ইত্যাদি অপরাধ কর্ম যৌন জীবনে অসুখী মানুষদের দ্বারা সংগঠিত হয়।

মোটা দাগে বলতে গেলে যৌন সুখ বঞ্চিত( Sexually deprived ) মানুষ রা সুযোগ পেলেই যৌন হয়রানী করে।

তাই সঙ্গীর পছন্দ অপছন্দের দিকে সম্মান দিয়ে ভালো লাগার পজিশনে সহবাস করলে নারী সঙ্গী যেমন তৃপ্ত হবে অনুরূপ ভাবে পুরুষ সঙ্গী পাবে চরম পুলকের অনাবিল স্বাদ ।

সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আমাদের লেখাটি ভালো লেগে থাকলে আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন। আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ, তাই কমেন্ট এর মাধ্যমে আপনার মতামত জানান। ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post

POST ADS1

POST ADS 2