অবিবাহিত মেয়েদের যৌন জালা মেটানোর নতুন পদ্ধতি ও উপায়


১১টি উত্তেজনায় ভরা টোটকা, যা একাকী মহিলাদের দেবে মোক্ষম শারীরিক আনন্দ

১। বাথটবে অর্গাজম!- শুনতে অদ্ভুত লাগলেও এটা সত্যি সত্যি করা যায়। প্রথমে শুকনো বাথটবে উঠে পড়ুন। কল ছেড়ে দিন। কলের মুখের সঙ্গে একটা ছোট পাইপ জাতীয় কিছু লাগিয়ে নিন, যাতে কল থেকে জলটা সরাসরি আপনার কোমরের দিকে যায়। এবার বাথটবের মধ্যে শুয়ে পড়ুন এবং দুই পা-কে ফাঁক করে বাথটবের দুদিকে তুলে দিন। এটা করার আগে কলটা ছেড়ে দিন। জলের ফ্লো-টা যাতে আপনার যোনি-ক লক্ষ্য করে এগিয়ে আসতে পারে সেটা নিশ্চিত করে নিন। এবার জলের ফ্লো-কে যোনি-তে গ্রহণ করুন। প্রক্রিয়াটি অনুসরণ দেখুন কী ধরনের ম্যাজিক আপনার জন্য অপেক্ষা করছে।


২। অঙ্গুলি হেলন- বিছানায় শুয়ে পড়ুন। পেছনেরপা দুটো-কে ভাঁজ করে কোমরটাকে উঁচু করুন। এর মানে আপনার কোমরের পরের অংশের ভর পুরোপুরি হাঁটুর উপরে থাকবে। এবার পেটের তলায় একটা বালিশ গুঁডজে দিন। প্রথমে বাঁহাতের মধ্যমা-কে যোনিচ্ছেদ পর্যন্ত আস্তে আস্তে পুশ করুন। আঙুল ঠিকঠাক করে সেট হয়ে গেলে এবার কোমরকে আস্তে আস্তে একবার উপর থেকে নিচ এবং সাইড ওয়াইজ সরান। এমনভাবে সরাবেন যাতে আঙুলের সঙ্গে একটা হালকা সংঘর্ষ হয়। শরীরের ফিটনেস ঠিক থাকলে বাঁ ও ডান হাতের মধ্যমাকে একসঙ্গে রেখে এই অভ্যাসটা করতে পারেন। অর্গাজম(Orgasm) পাওয়ার ক্ষেত্রে এটা ম্যাজিকের মতো কাজ করে।


৩। আরামদায়ক ব্যাক-সেটে শরীর রেখে- শরীরের পিছনে একটা আরাম কেদারা বা একদম নরম তুলতুলে কিছু রাখুন। যেখানে আপনি শরীরটা হেলান দিয়ে রাখতে পারবেন। এরপর ডান-পা-কে ভাঁজ করে নিন এবং বা-পা-কে সামনে লম্বা করে দিন। এবার আঙুল দিয়ে আস্তে আস্তে যোনিতে বোলাতে থাকুন। একটু ধাত্বস্থ হলে আঙুলকে যোনির ভিতরে চালনা করুন।


৪। সামনে দুই পা তুলে ধরে- একটা প্লেন সারফেসে আপনাকে শুয়ে পড়তে হবে। এরপর সামনের দিকে দুই পা কোমর থেকে তুলে দিতে হবে। এবার হালকা করে আঙুলকে যোনিতে চালনা করুন । যতক্ষণ না উত্তেজনার চূড়ান্ত শিখরে পৌঁছবেন ততক্ষণ এভাবেই আঙুল চালনা করুন।


৫। ভাইব্রেটারের সাহায্য নিন- একটি টাওয়ালে ভাইব্রেটরকে জড়িয়ে নিন। এরপর সটানে বাথরুমে চলে যান। টাওয়ালে জড়ানো ভাইব্রেটরকে(Vibrator) নিতম্বের নিচে দুই পা-এর ফাঁকে গুঁজে দিন। এবার শারীরিক আনন্দ অনুভব করুন।


৬। উপর হয়ে শুয়ে যৌনক্রীড়া- উপুর হয়ে শুয়ে পড়ুন। পা-টাকে একদিকে ভাঁজ করে দিন। এমনভাব এই ভাঁজ করতে হবে যাতে পিছন থেকে যোনিকে উন্মুক্ত অবস্থায় দেখা যায়। এবার আপনার আঙুল বা ডিলডো যা সেক্স-টয়(Sex-toy) নামে পরিচিত সেটাকে পিছন থেকে যোনি-তে ভরার চেষ্টা করুন। এই যৌন ক্রীড়াটি-তে আপনার মধ্যে কোনও পরিবর্তনকে অনুভব করতে পারেন তাহলে তা রিপট করুন অর্গাজম-এর জন্য।


৭। বাথটবে উপুর হয়ে শুয়ে- বাথটবে উপুর হয়ে শুয়ে পড়ুন। এবং পা দুটো-কে ভাঁজ করে উপরের দিকে রাখুন। এবার হ্যান্ডশাওয়ার(Hand shower) চালিয়ে জলের ফোর্স-কে যোনির দিকে নিয়ে যান। এই ক্রীড়াটি কয়েকবার অনুসরণ করুন।


৮। দ্য ডাবল সার্কল- এমনভাবে বিছানায় শুতে হবে যাতে আপনার শরীরটা সাইড হয়ে থাকে। একটি হাত সামনে দিয়ে এবং অন্য হাতটি পিছন দিয়ে যোনির উপরে চেপে ধরুন এবং হালকা করে চাপ দিতে থাকুন। মাঝে-মধ্যে শুধু আঙুল চালনা করুন যোনিতে।


৯। সেক্স-টয়ের উপরে বসে- দুপায়ের পাতা-র উপরে বসুন। শরীরটাকে এমনভাবে রাখবেন যাতে হাঁটুর উপরে ভর না পরে। এবার একটি ডিলডো বা সেক্স টয়(Sex toy) যা পুরুষাঙ্গের মতো দেখতে সেরকম একটি জিনিস-কে সামনে রাখুন। এবার যোনিকে ওই ডিলডো উপরে চালনা করুন এবং আস্তে আস্তে হালকা করে ডন বৈঠক দেওয়ার মতো ওঠা-নামা করুন।


১০। নিজের জন্য কিছু করুন- পারলে বাজার থেকে একটা ভালো সেক্স-টয়(Sex-toy) যা ওরাল সেক্স স্টিমুউলেটর যন্ত্র কিনে নিন। শুয়ে পড়ুন চিত হয়ে। এবরা পা দুটোকে ভাঁজ করে নিন। সেক্স টয় স্টিমুউলেটরে দুধরনের জিনিস থাকে একটা ডিলডো ও ভাইব্রেটর(Vibrator)। ডিলডোকে যোনি-তে চালনা করুন এবং ভাইব্রেটরকে তলপেটে-র উপরে রেখে দিন।


১১। আয়নার সামনে- বাড়িতে একটা বড় আয়না(Mirror) থাকলে তাকে এমনভাবে প্লেস করুন যাতে তাতে আপনার নগ্ন শরীরটা পুরোপুরি দেখা যায়। এরপর আয়নার সামনে দুই পা তুলে দিয়ে এমনভাবে কাত হয়ে থাকুন যাতে আপনার শরীরের পিছনের অংশ উন্মুক্ত হয়। এবার শরীরের পিছন দিয়ে হাতের আঙুলকে যোনি-তে চালনা করুন। আয়না দেখুন পুরো ক্রিয়াটি। অর্গাজম(Orgasm) পাওয়ার এটা অব্যর্থ ওষুধ।


সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

কপি টু  ইংরেজি  ব্লগ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url