#Post ADS3

advertisement

আই-ভিটা কেনো খাবেন জানেন কি, i vita কেনো খাবেন জানেন কি?

 

আই-ভিটা কেনো খাবেন জানেন কি, i vita কেনো খাবেন জানেন কি?

পরিচিত আমাদের সকলের কাছে অতি পরিচিত একটি ক্যাপসুল বিশেষ করে যারা ইতিপূর্বে ডাক্তারের কাছে গিয়েছিলেন i vita ভিটামিন,


i vita  ক্যাপসুলটি তাদের কাছে অতি পরিচিত একটি অতি পরিচিত কি যাদের চোখে ছানি পড়েছে,  যাদের চোখের নার্ভ দুর্বল,


 যাদের চোখ উঠে উঠে পূর্বে তাদের জন্য চোখ ওঠা খুব তাড়াতাড়ি  সুস্থ হওয়ার জন্য ডাক্তার সাজেস্ট করে,


 দৃষ্টিশক্তি ক্রমাগত বাড়ছে বিশেষ করে অনেকে ডিজিটাল ডিভাইস গুলো ব্যবহার করে তাদের জন্য বিশেষ করে দেখা যায় অতিরিক্ত ডিজিটাল ডিভাইস ইউজ করার ফলে সাজেস্ট করে 




আই-ভিটা আই ক্যাপসুল

ভিটামিন সি, ভিটামিন ই, লুটিন, কপার এবং দস্তা inc
অপসোনিন ফার্মা লি।
ইউনিটের মূল্য: ৳ 10.00 (30 এর প্যাক: .00 300.00)
 অনুমোদিত সচেতনতা প্রোগ্রাম
গঠন
প্রতিটি ক্যাপসুল থাকে -
ভিটামিন সি 60 মিলিগ্রাম
ভিটামিন ই 30 মিলিগ্রাম
লুটেইন পিএইচ.গ্রাড 6 মিলিগ্রাম
কপার (কাপ্রিক অক্সাইড হিসাবে) পি.এইচ.গ্র্যাড 2 মিলিগ্রাম
জিঙ্ক (জিঙ্ক অক্সাইড হিসাবে) বিপি 15 মিলিগ্রাম


ইঙ্গিত
এই প্রস্তুতিটি বয়স সম্পর্কিত চোখের রোগের জন্য নির্দেশিত। এটি চোখের পুষ্টি সহায়তা সরবরাহের জন্য প্রস্তুত একটি উন্নত নতুন অ্যান্টিঅক্সিড্যান্ট পরিপূরক। গঠনে প্রয়োজনীয় অ্যান্টিঅক্সিডেন্ট ভিটামিন, খনিজ এবং লুটেইন থাকে।
থেরাপিউটিক ক্লাস
অ্যান্টি-অক্সিডেন্ট মাল্টিভিটামিন মাল্টিমিনেরাল প্রস্তুতি, অ্যান্টিঅক্সিড্যান্ট ভিটামিন এবং চোখের জন্য খনিজ
ফার্মাকোলজি
রক্তের তুলনায় লেন্সগুলিতে ভিটামিন সি অত্যন্ত ঘন হয়। একটি দীর্ঘমেয়াদী ভিটামিন সি পরিপূরক ব্যবহার (10+ বছর) ছানি ছত্রাকের ঝুঁকির সাথে যুক্ত। ক্ষতিকারক ফ্রি র‌্যাডিক্যালস স্ক্যাভেঞ্জিং ক্রিয়াকলাপে ভিটামিন সি এর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

গবেষণায় দেখা গেছে যে উচ্চ সিরাম ভিটামিন ই ঘনত্ব ছত্রাকের ঝুঁকি হ্রাসের সাথে যুক্ত হয়েছে (ক্রিয়াটির সঠিক পদ্ধতি এখনও প্রতিষ্ঠিত হয়নি)। অ্যান্টিঅক্সিড্যান্ট ভিটামিন হিসাবে এটি ক্ষতিকারক ফ্রি র‌্যাডিক্যালস স্ক্যাভেঞ্জিং ক্রিয়াকলাপেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

লুটেইন হ'ল একটি ক্যারোটিনয়েড, বিশেষত মাকুলায় মনোনিবেশ করা। ক্লিনিকাল এবং অ্যানিমেলডাটা নির্দেশ করে যে এই ক্যারটেনয়েড ম্যাকুলাকে জারণ বা হালকা ক্ষতির হাত থেকে রক্ষা করতে পারে।

যদিও কর্মের সঠিক প্রক্রিয়াটি পরিষ্কার নয় তবে ওয়ান এলার্জ সমীক্ষায় দেখা গেছে যে উচ্চ স্তরের ডায়েট্রি লুটেইন এএমডের তুলনামূলকভাবে কম ঝুঁকির সাথে সম্পর্কিত (বয়স সম্পর্কিত ম্যাকুলার ডিজেনারেশন)। জিঙ্ক অনেক এনজাইম সিস্টেমে জড়িত একটি প্রয়োজনীয় ট্রেস উপাদান।

কম মারাত্মক ঘাটতির লক্ষণগুলির মধ্যে স্বাদ, গন্ধ এবং ক্ষত ক্ষত নিরাময়ের বিকৃত বা অনুপস্থিত ধারণা অন্তর্ভুক্ত। মারাত্মক ঘাটতি ত্বকের ক্ষত, এলোপেকিয়া, ডায়রিয়া, সংক্রমণের সংবেদনশীলতা বৃদ্ধি করে এবং শিশুদের মধ্যে সাফল্য অর্জনে ব্যর্থ হয়।

তামা বৃদ্ধি, কঙ্কালের অখণ্ডতা এবং স্নায়ুতন্ত্রের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বিভিন্ন এনজাইমের অংশ হিসাবে এটি অসংখ্য বিপাকীয় রূপান্তরগুলিতে অংশ নেয়।
ডোজ এবং প্রশাসন
একটি ক্যাপসুল, প্রতিদিন এক বা দুই বার বা চিকিত্সক দ্বারা নির্দেশিত হিসাবে

মিথষ্ক্রিয়া
কোনও ওষুধের মিথস্ক্রিয়ার খবর পাওয়া যায়নি।
Contraindication
এটি এর যে কোনও উপাদানের সাথে সংবেদনশীলতার ইতিহাস সহ ব্যক্তিদের মধ্যে contraindication হয়।

ক্ষতিকর দিক
ভিটামিন সি এর বড় পরিমাণে ডায়রিয়া এবং অন্যান্য গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ব্যাঘাত ঘটায় বলে জানা গেছে। ভিটামিন ই এর বড় পরিমাণে ডায়রিয়া, পেটে ব্যথা এবং অন্যান্য গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ঝামেলা সৃষ্টি করতে পারে; ক্লান্তি এবং দুর্বলতাও রিপোর্ট করা হয়েছে। জিংক লবণের পার্শ্ব প্রতিক্রিয়া হ'ল পেটে ব্যথা এবং ডিসপেস্পিয়া।
গর্ভাবস্থা এবং স্তন্যদান
গর্ভাবস্থা এবং স্তন্যদানের ক্ষেত্রে প্রস্তাবিত।

সতর্কতা ও সতর্কতা
হাইপারক্সালুরিয়া রোগীদের যত্ন সহ ভিটামিন সি দেওয়া উচিত। ওরাল অ্যান্টিকোয়ুল্যান্টস বা ইস্ট্রোজেন গ্রহণকারী রোগীদের মধ্যে, ভিটামিন ই সাবধানে দেওয়া উচিত কারণ এটি ভিটামিন কে এর প্রভাবগুলির বিরোধিতা করে দেখা গেছে যে এই রোগীর রক্ত ​​জমাট বেঁধে যাওয়ার সময় বৃদ্ধি পেতে পারে

স্টোরেজ শর্ত
25 ডিগ্রি সেন্টিগ্রেডের নিচে শুকনো জায়গায় সংরক্ষণ করুন from



Post a Comment

0 Comments

advertisement

advertisement