সিনোভ্যাক সম্পকে কিছু তথ্য যা আপনার কাজ লাগবে

0

 

সিনোভ্যাক সম্পকে কিছু তথ্য যা আপনার কাজ লাগবে

চীন শুক্রবার গভীর রাতে রাষ্ট্রীয় টিভিকে জানিয়েছে যে চীন তিন থেকে 17 বছর বয়সীদের জন্য সিনভ্যাক বায়োটেক (এসভিএও) সিভিডি -19 ভ্যাকসিনের জরুরি ব্যবহারের অনুমোদন দিয়েছে।


চীন এর গণ ভ্যাকসিনেশন ড্রাইভ, যা 3 জুন পর্যন্ত 723.5 মিলিয়ন ডোজ দিয়েছে, বর্তমানে কেবল 18 বছর বা তার বেশি বয়সের জন্য খোলা রয়েছে।


সিনোভাক ভ্যাকসিনটি যখন ছোট ছোট দলে দেওয়া হয়, তখন চীনদের ইনোকুলেশন কৌশলটি স্বাস্থ্য কর্তৃপক্ষ নির্ধারণ করবে, ইয়িন রাষ্ট্রীয় টিভিকে একটি সরাসরি সাক্ষাত্কারে বলেছিলেন।


ইয়িন বলেন, প্রাপ্তবয়স্কদের তুলনায় নাবালিকাদের করোনভাইরাস বিরুদ্ধে টিকা দেওয়ার সম্ভাবনা কম, যারা সংক্রমণের পরে গুরুতর লক্ষণগুলির উচ্চ ঝুঁকির মুখোমুখি হন।


প্রথম এবং দ্বিতীয় ক্লিনিকাল ট্রায়ালগুলির প্রাথমিক ফলাফলগুলি দেখিয়েছিল যে টিকাটি তিন থেকে 17 বছর বয়সী অংশগ্রহণকারীদের মধ্যে প্রতিরোধ ক্ষমতা তৈরি করতে পারে এবং সবচেয়ে বিরূপ প্রতিক্রিয়াগুলি ছিল হালকা।


রাজ্য-সমর্থিত ওষুধ প্রস্তুতকারী সিনোফর্ম, যার সিনোভাকের পণ্য হিসাবে একই প্রযুক্তি ব্যবহার করে দুটি শট রয়েছে, তারাও তরুণ গ্রুপগুলিতে ছাড়পত্রের জন্য তথ্য জমা দিচ্ছে। ক্যান্সিনো বায়োলজিক্সের একটি ভ্যাকসিন (6185.HK), একটি ভিন্ন কৌশল ব্যবহার করে ছয় থেকে 17 বছর বয়সের মধ্যে জড়িতদের দ্বিতীয় ধাপের বিচারে প্রবেশ করেছে।


সিনোভ্যাক একটি দ্বিতীয়-পর্যায়ে ক্লিনিকাল ট্রায়ালও সম্পন্ন করেছিলেন যেখানে অংশগ্রহণকারীদের নিয়মিত দুটি শট শেষ করে তৃতীয় বুস্টার ডোজ দিয়ে ইনজেকশন দেওয়া হয়েছিল, ইয়িন বলেছিলেন।

পূর্ব স্তরের তুলনায় প্রতি সপ্তাহে অ্যান্টিবডি স্তর 10 গুণ বৃদ্ধি পেয়েছে এবং অর্ধ মাসে 20 গুণ বেড়েছে, ইয়িন বলেছিলেন।


ইয়িন হুঁশিয়ারি দিয়েছিলেন যে তৃতীয় ডোজ দেওয়ার সময় কর্তৃপক্ষের কাছে সুপারিশ করার আগে সিনোভাককে এখনও অ্যান্টিবডি সময়কাল নিয়ে দীর্ঘমেয়াদী নজরদারি শেষ করতে হবে।

Tags

Post a Comment

0Comments
Post a Comment (0)

ads1

ads 2

 


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !