#Post ADS3

advertisement

লিঙ্গ বড় ও মোটা ও শক্ত করার সহজ উপায়

 লিঙ্গ মোটা ও শক্ত করার সহজ উপায়, কিভাবে লিঙ্গ মোটা করবেন


আমারা অনেকেই লিঙ্গ মোটা ও শক্ত করার সহজ উপায় জানি না। যৌবনের প্রথম দিকে বিভিন্ন সঙ্গে মিশে অধিক পরিমানে হস্তমৈথন করার কারনে এখন লিঙ্গ নিস্তেজ হয়ে গিয়েছে। এমন কি আগা মোটা গোড়া চিকন হয়ে গেছে। হস্তমৈথন করার ফলে পুরুষাঙ্গের যে সাইজ থাকার কথা সেটি নায়। তার কারন যখন স্বাভাবিক ভাবে লিঙ্গ বাড়ার কথা সেই সময় অধিক বল প্রয়োগ করে মাস্টারবেশন করা হয়েছে। 



এর জন্য লিঙ্গ এখন আগের মত শক্ত ও মোটা হয় না। এবং অল্প সময়ের মধ্যে বীর্যপাত হয়ে যায় এতে সংসার জীবনে সুখ খুজে পাওয়া কস্ট স্বাধ্য হয়ে দ্বারায়। স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না ফলে স্ত্রীর কাছে মাঝে মাঝে লজ্বা পেতে হয়। আর এটি দূর করার জন্য কিছু টিপস শিখে রাখুন আপনার সংসার জীবন সুন্দর ও মধুময় হবে।



লিঙ্গ মোটা ও শক্ত করার সহজ উপায়


আমাদের অনেকের ধারনা মনে হয় লিঙ্গ অধিক মোটা ও বড় হলে সঙ্গমে অধিক তৃপ্তি পাওয়া যায়। এটা কিন্তু একে বারে ভূল ধারনা । লিঙ্গের আকারের উপর আপনার যৌন তৃপ্তি নির্ভর করে না। এটা নির্ভর করে আপনি আপনার সঙ্গীনিকে কত সময় ধরে আনান্দ দিচ্ছেন। আপনার সঙ্গীনিকে অধিক সময় আদর করুন দেখবেন অল্প সময়ের মধ্যে সে নিস্তেজ হয়ে গেছে। মানে তার যৌনতৃপ্তি মিটে গেছে। এই জন্য লিঙ্গ শক্ত ও মোটা করার জন্য ঘরে বসেই এই প্রাকৃতিক মালিশ তৈরি করতে পারবেন। 


এটি তৈরি করার কিছু নিয়ম নিচে দেওয়া হলো-

১ তিন থেকে চার কোয়া রসুন ছুলে নিন।


২ কালো জিরার তৈল সংগ্রহ করুন।


এবার একটি পাতিলে পরিমান মত কালো জিরার তৈল নিন। এবং এর মধ্যে তিন থেকে চার কোয়া রসুন দিয়ে আস্তে আস্তে জাল দিন। কিছু সময় পরে রসুন থেকে তেল তেল বের হবে । এই অবস্থায় পাতিল চুলা থেকে নামিয়ে তেল ঠান্ডা করুন। সম্পন্ন ঠান্ডা করার পরে এটি ছোট্ট একটি বাটিতে সংগ্রহ করুন।



ব্যবহার বিধি 


দিনে এক থেকে দুই বার এই তেল লিঙ্গে মালিশ করতে হবে। এবং আপনার লিঙ্গ হালকা শক্ত হলে এটি গোড়ার দিক থেকে মাথার দিকে আস্তে আস্তে মালিশ করুন। তবে এই অবস্থায় লিঙ্গ প্রচুর শক্ত হবে কিন্তু কোন কারনেই হস্তমৈথন করা যাবে না। তাহলে সম্পন্ন কাজটায় বীথা যাবে। যতটুকু উপকার পাওয়ার কথা তার থেকে বেশি ক্ষতি হবে যদি হস্তমৈথন করেন। কালো জিরার তেল এবং রসুন এটি সস্পন্ন প্রাকৃতিক উপাদান এটি ব্যবহারে কোন পার্শপ্রতিক্রিয়া নেয় এবং কালোজিরার তেলে এমন কিছু উপাদান রয়েছে যাহা আপনার লিঙ্গের নিস্তেজ রগ গুলোকে সতেজ করবে এবং অল্প দিন ব্যবহারে লিঙ্গ মোটা ও শক্ত হবে। 


আর একটি কথা আপনার স্ত্রীর সঙ্গে নিয়মিত যৌনমিলন করলে আস্তে আস্তে লিঙ্গের সকল সমস্যা দূর হয়ে যাবে। এতে কোন চিন্তা করার প্রয়োজন নেয়। তবে দীর্ঘসময় সঙ্গম করার জন্য প্রোটিন জাতীয় খাদ্য খেতে হবে। তাছাড়া সকাল সন্ধা প্রানায়ম করার অভ্যাস গড়ে তুলুন এতে আপনার মিলনের সময় অবশ্যই বৃদ্ধি পাবে। তাছাড়া নিয়মিত স্ত্রী সহবাসে লিঙ্গ শক্ত ও মোটা হয়।


Post a Comment

0 Comments

advertisement

advertisement