I will use Expreso Syrup / Expresso Syrup, Expresso Syrup, Cough-Cough-Cough, Expreso Syrup/এক্সপ্রেসো সিরাপ সেবন করবো, এক্সপ্রেসো সিরাপ,কাশি হলেই কফ-সিরাপ নয়

ঔষধের কার্যাবলী


 এক্সপ্রেসো

জেনেরিক নাম: Dextromethorphan +guaifenesin +menthol

প্রস্তুতকারকের নাম: জিসকা ফার্মা

ড্রাগ ক্লাস: সম্মিলিত কাশি দমনকারী

নিরাপত্তা মন্তব্য: পি © এল

ডোজ ফর্ম: এসওয়াইআর

শক্তির নাম: 4 গ্রাম +0.30 গ্রাম + 0.30 গ্রাম

প্যাক সাইজ: 1 এর?

দাম: 85.00 টাকা

ইঙ্গিত


দ্রুত, কার্যকর ত্রাণ:? বুকে কনজেশন ? কাশি ? গলা ব্যথা


ডোজ এবং প্রশাসন


প্রাপ্তবয়স্কদের ব্যবহার শুধুমাত্র (12 বছর এবং তার বেশি) 2 চা চামচ সিরাপ (10 মিলি) প্রতি 6 ঘন্টা। সর্বোচ্চ 8 চা চামচ সিরাপ (40 মিলি)/দিন।


Contraindication এবং সতর্কতা


যদি আপনি এখন একটি প্রেসক্রিপশন মনোমাইন অক্সিডেস ইনহিবিটার (এমএওআই) (বিষণ্নতা, মানসিক বা মানসিক অবস্থার জন্য নির্দিষ্ট কিছু ওষুধ, অথবা পারকিনসন রোগের), অথবা এমএওআই ওষুধ বন্ধ করার পর দুই সপ্তাহের জন্য গ্রহণ করছেন। যদি আপনি না জানেন যে আপনার প্রেসক্রিপশনের ওষুধে MAOI আছে কিনা, এই পণ্যটি গ্রহণ করার আগে একজন ডাক্তার বা ফার্মাসিস্টকে জিজ্ঞাসা করুন।


পার্শ্ব প্রতিক্রিয়া


সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া অন্তর্ভুক্ত হতে পারে 😕 মাথা ঘোরা, তন্দ্রা; ? গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ব্যাঘাত? নার্ভাস, অস্থির, উদ্বিগ্ন বা বিরক্ত বোধ 12 বছরের কম বয়সী শিশুদের জন্য ব্যবহার করবেন না।


গর্ভাবস্থা এবং স্তন্যদানকালে ব্যবহার করুন


এফডিএ কর্তৃক গর্ভাবস্থা এবং স্তন্যপান ডেক্সট্রোমেথরফান হাইড্রোব্রোমাইড-গুয়াইফেনেসিনকে গর্ভাবস্থা ক্যাটাগরি সি-তে নিয়োগ দেওয়া হয়েছে। মানুষের গর্ভাবস্থায় এই সংমিশ্রণ পণ্যের কোন নিয়ন্ত্রিত তথ্য নেই। Dextromethorphan Hydrobromide-guaifenesin শুধুমাত্র গর্ভাবস্থায় ব্যবহারের জন্য সুপারিশ করা হয় যখন উপকারিতা ঝুঁকি ছাড়িয়ে যায়। মানুষের দুধে ডেক্সট্রোমোথরফান-গাইফেনেসিন নির্গমনের কোন তথ্য নেই। নার্সিং শিশুদের ক্ষেত্রে, বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া উচিত। গর্ভাবস্থায় মেন্থল ব্যবহারের বিষয়ে কোন মানবিক গবেষণা নেই; সুতরাং, এর ঝুঁকি অনির্দিষ্ট।

Leave a Reply

Your email address will not be published.