glucosamine chondroitin

ঔষধের কার্যাবলী

Health City Life এর সর্বশেষ আপডেট পেতে Google News অনুসরণ করুন

glucosamine chondroitin

Ingredients: Glucosamine sulphate 250 mg And the chondroitin Salafate 200mg / tablet.

Instructions: Treating osteoarthritis for fingers, shoulders, and other weight-bearing osteoarthritis. As a food supplement, to prevent osteoarthritis.

Dimensions and Usage Rules: 1-2 tablets thrice a day. After 60 days, the level of admission will be reduced according to the requirement.

Warnings and which can not be used: There is no reference to glucosamine and chondroitin. However, this proves to be very sensitive to these elements if they have proven hyperactivity.

Response with other drugs: Condorin can increase blood circulation tendency of antioxidants such as warfarin, heparin.

Use during pregnancy and breastfeeding: During pregnancy and breastfeeding, glucosamine and chondroitin should be taken with special care and with the advice of the doctor

উপাদান : গ্লুকোসামিন সালফেট ২৫০ মি.গ্রা. এবং কনড্রয়টিন সালফেট ২০০ মি.গ্রা./ট্যাবলেট।

নির্দেশনা : আঙ্গুল, কাঁধ এবং অন্যান্য ওজন-বহনকারী অস্থিসন্ধির অস্টিওআরথ্রাইটিসের চিকিৎসায়। খাদ্য- সম্পূরক হিসেবে, অস্টিওআরথ্রাইটিস প্রতিরোধে।

মাত্রা ও ব্যবহার বিধি : ১-২ টি ট্যাবলেট দিনে তিন বার। ৬০ দিন পর সেবন মাত্রা প্রয়োজন অনুসারে কমিয়ে আনা যায়।

সতর্কতা ও যেসব ক্ষেত্রে ব্যবহার করা যাবে না : গ্লুকোসামিন এবং কনড্রয়টিন এর কোনরূপ প্রতিনির্দেশনা জানা নেই। তবে এই উপাদানগুলির প্রতি প্রমাণিত অতিসংবেদনশীলতা থাকলে এটি তাদের প্রতি প্রতিনির্দেশিত।

অন্য ওষুধের সাথে প্রতিক্রিয়া : কনড্রয়টিন এন্টিকোয়াগুলেন্টস্‌ যেমন ওয়ারফেরিন, হেপারিন-এর রক্ত তরলীকরণ প্রবণতা বাড়িয়ে দিতে পারে।

গর্ভাবস্থা ও স্তন্যদানকালে ব্যবহার : গর্ভাবস্থা ও স্তন্যদানকালে বিশেষ সতর্কতার সাথে এবং চিকিৎসকের পরামর্শ নিয়ে গ্লুকোসামিন এবং কনড্রয়টিন গ্রহণ করা উচিত।

Health City Life এর সর্বশেষ আপডেট পেতে Google News অনুসরণ করুন

Leave a Reply

Your email address will not be published.