Bromocriptin 2.5 mg /ব্রোমোক্রিপটিন ২.৫ মি.গ্রা

ঔষধের কার্যাবলী

Health City Life এর সর্বশেষ আপডেট পেতে Google News অনুসরণ করুন

Bromocriptin 2.5 mg /ব্রোমোক্রিপটিন ২.৫ মি.গ্রা 

Ingredients: Bromocriptin 2.5 mg.

Instructions: Hyperacticemia and related problems: including ammonaria but with or without galactoria, infertility or hypogonadism. Prolactin emitting Adenomas: When adenectomy occurs, braomocryptin missile therapy is given. Braomocryptin is used in the use of tumor weight loss before surgery.

Akromese:
Parkinson’s Patient: Idiopathic or post-encephalitic Parkinson’s disease: Together with liverdoopers (with or without peripheral decerboxylase).

Dimensions and Usage: Normal: Bromopyripin should be taken with food. To determine the lowest level of therapeutic response to the body, the patient should be regularly monitored while increasing the level.
Hyperprolactine instructions: Primary level is 0.5 mg. From 2.5mg Medicines
Additional 2.5 mg to get a rosy response Treatment can be done every 2 to 7 days if patient is tolerable in the body. There is very little data in 11-15 years but their initial level is 0.5 mg daily. From 2.5mg The level of fever can be increased in response to the medication. Diminutive painting of pedal adenomas is 2.5 mg for infant patients. To 10mg ..

Acromegaly: The initial follow-up level is 0.5 mg. From 2.5mg Which will be eaten with food for 3 days. Extra 0.5 mg From 2.5mg It can be added after every 3 to 7 days until the patient receives adequate and highest therapeutic benefits. Patients need to be tested every month and change the level of growth hormone downtime and clinical responces. For most patients, therapeutic levels of braomocryptin missilets are usually 20-30 mg daily. Restricted to. The highest level is 100 mg daily Can not cross over.

The primary principle of Parkinson’s Disease Missile Therapies is to start treatment with low levels and gradually increase the daily levels for each patient, until the highest therapeutic response is observed. If possible in the beginning of the therapy, the level of liveropodera monitoring should be kept. Primary level of bromopyripin missile 2.5 mg. It should be adjusted in two weeks interval. Daily 2.5 mg per 14-28 days a day. The levels can be increased. Daily maximum 100 mg Safe usage of more than that is not established.

Side effects: The side effects tend to be slightly higher. But they are usually medium-sized. These are (in the order of downward trend): nausea, headache, head rotation, head lightening, vomiting, abdominal cramps, nose closing, diarrhea and shimmery. The side effects tend to be temporarily reduced if the level is 0.5 mg. It is possible to determine. Excessive availability of urine, nitrogen, SG, TG, SGT, GGPC, Alkaline phosphatease and uric acid are found in the laboratory. However, they are usually in dormant conditions which do not have clinical significance.

Use during pregnancy and breastfeeding: Category-B during pregnancy. Bromopyripin missile should not be used later on delivery.

Use for Children: The safe use and effectiveness of
Bromocriptin 2.5 mg.
 for the treatment of pituitary adenomas, which emit prolactin, from the age of 16, has been established. There is no data available for children under 8 years of use of Bromocriptin.

Instructions: If there is sensitivity to uncontrolled hypertension and “Argott alkaloids”, patients who have been cured for hyperprolactinemia have to stop using Bromocriptin if they are pregnant. Post-natal periods have a history of coronary artery disease and other over-the-counter cardiovascular complications.

Response with other drugs: Dopamine antagonist, bacteriophenones and others
Some ingredients: phenothagazine, haloperide, metoclopride, pimozide may reduce the effect of bromopyripin. Bromocriptin and “Arguit alkaloids” should not be used together.

উপকরণ: ব্রোমোক্রিপটিন 2.5 মিলিগ্রাম।

নির্দেশাবলী: হাইপেক্টেস্টেমিয়া এবং সম্পর্কিত সমস্যাগুলি: অ্যামোনারিয়া সহ তবে গ্যালাক্টোরিয়া সহ বা বন্ধ্যাত্ব বা হাইপোগোনাদিজম সহ। প্রোল্যাকটিন নির্গমনকারী অ্যাডেনোমাস: যখন অ্যাডেনেক্টিটি হয় তখন ব্রোমোক্রিপটিন ক্ষেপণাস্ত্র থেরাপি দেওয়া হয়। ব্রোমোক্রিপ্টিন সার্জারির আগে টিউমার ওজন হ্রাস করতে ব্যবহৃত হয়।

আকরোমিজ:
পার্কিনসনের রোগী: আইডিওপ্যাথিক বা পোস্ট-ইনসেফ্যালাইটিক পার্কিনসন ডিজিজ: লিভারডোপার্সের সাথে একত্রে (পেরিফেরিয়াল ডেসারবক্সিলাস সহ বা ছাড়া)।

মাত্রা এবং ব্যবহার: সাধারণ: ব্রোমোপ্রাইপিন খাবারের সাথে নেওয়া উচিত। দেহে থেরাপিউটিক প্রতিক্রিয়াটির সর্বনিম্ন স্তর নির্ধারণ করার জন্য, স্তরটি বাড়ানোর সময় রোগীকে নিয়মিত পর্যবেক্ষণ করা উচিত।
হাইপারপ্রোলেটিন নির্দেশাবলী: প্রাথমিক স্তরটি 0.5 মিলিগ্রাম। 2.5 মিলিয়ন ওষুধ থেকে
গোলাপী প্রতিক্রিয়ার চিকিত্সা পেতে অতিরিক্ত 2.5 মিলিগ্রাম চিকিত্সা রোগীর শরীরে সহনীয় হলে প্রতি 2 থেকে 7 দিনের মধ্যে করা যেতে পারে। 11-15 বছরে খুব অল্প ডেটা রয়েছে তবে তাদের প্রাথমিক স্তরটি প্রতিদিন 0.5 মিলিগ্রাম। 2.5 মিলিগ্রাম থেকে ওষুধের প্রতিক্রিয়াতে জ্বরের মাত্রা বাড়ানো যেতে পারে। শিশুর রোগীদের জন্য প্যাডেল অ্যাডেনোমাসের স্বল্প চিত্রকর্ম 2.5 মিলিগ্রাম। 10mg থেকে ..

অ্যাক্রোম্যাগালি: প্রাথমিক ফলোআপ স্তরটি 0.5 মিলিগ্রাম। 2.5 মিলিগ্রাম থেকে যা 3 দিনের জন্য খাবারের সাথে খাওয়া হবে। 2.5 মিলিগ্রাম থেকে অতিরিক্ত 0.5 মিলিগ্রাম রোগী পর্যাপ্ত এবং সর্বাধিক চিকিত্সাগত সুবিধা না পাওয়া পর্যন্ত এটি প্রতি 3 থেকে 7 দিনের পরে যুক্ত করা যেতে পারে। প্রতি মাসে রোগীদের পরীক্ষা করা এবং বৃদ্ধির হরমোন ডাউনটাইম এবং ক্লিনিকাল প্রতিক্রিয়াগুলির স্তর পরিবর্তন করতে হবে। বেশিরভাগ রোগীদের ক্ষেত্রে সাধারণত ব্রোমোক্রিপটিন ক্ষেপণাস্ত্রগুলির চিকিত্সা স্তরের দৈনিক 20-30 মিলিগ্রাম হয়। সীমিত. সর্বোচ্চ স্তরের দৈনিক 100 মিলিগ্রাম পার হতে পারে না।

পার্কিনসন ডিজিজ মিসাইল থেরাপির প্রাথমিক নীতি হ’ল নিম্ন স্তরের সাথে চিকিত্সা শুরু করা এবং ধীরে ধীরে প্রতিটি রোগীর জন্য প্রতিদিনের স্তর বৃদ্ধি করা, যতক্ষণ না উচ্চতর চিকিত্সাগত প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়। থেরাপির শুরুতে যদি সম্ভব হয় তবে লিভারোপোদের পর্যবেক্ষণের স্তরটি রাখা উচিত। ব্রোমোপ্রাইপিন ক্ষেপণাস্ত্রের প্রাথমিক স্তরের 2.5 মিলিগ্রাম। এটি দুই সপ্তাহের ব্যবধানে সামঞ্জস্য করা উচিত। প্রতিদিন 14-28 দিন প্রতি 2.5 মিলিগ্রাম। স্তরগুলি বাড়ানো যেতে পারে। দৈনিক সর্বাধিক 100 মিলিগ্রাম এর বেশি নিরাপদ ব্যবহার ইনস্টল করা হয় না।

পার্শ্ব প্রতিক্রিয়া: পার্শ্ব প্রতিক্রিয়া কিছুটা বেশি থাকে। তবে এগুলি সাধারণত মাঝারি আকারের। এগুলি (নিম্নগতির ধারা অনুসারে): বমি বমি ভাব, মাথা ব্যথা, মাথা ঘোরানো, মাথা হালকা করা, বমি বমিভাব, পেটের পেঁচা, নাক বন্ধ হওয়া, ডায়রিয়া এবং শিমেরি। পার্শ্ব প্রতিক্রিয়াগুলি স্তরটি 0.5 মিলিগ্রাম হলে সাময়িকভাবে হ্রাস পেতে থাকে। এটি নির্ধারণ করা সম্ভব। প্রস্রাব, নাইট্রোজেন, এসজি, টিজি, এসজিটি, জিজিপিসি, ক্ষারীয় ফসফেটেজ এবং ইউরিক অ্যাসিডের অত্যধিক প্রাপ্যতা পরীক্ষাগারে পাওয়া যায়। তবে এগুলি সাধারণত সুপ্ত অবস্থায় থাকে যার ক্লিনিকাল তাত্পর্য নেই।

গর্ভাবস্থা এবং স্তন্যদানের সময় ব্যবহার করুন: গর্ভাবস্থায় বিভাগ-বি। ব্রোমোপ্রাইপিন ক্ষেপণাস্ত্রগুলি প্রসবের পরে ব্যবহার করা উচিত নয়।

শিশুদের জন্য ব্যবহার: এর নিরাপদ ব্যবহার এবং কার্যকারিতা
ব্রোমোক্রিপটিন 2.5 মিলিগ্রাম।
 পিটুইটারি অ্যাডেনোমাসের চিকিত্সার জন্য, যা 16 বছর বয়স থেকে প্রোল্যাকটিন নির্গত করে, প্রতিষ্ঠিত হয়েছে। ব্রোমোক্রিপটিন ব্যবহারের 8 বছরের কম বয়সী শিশুদের জন্য কোনও ডেটা উপলব্ধ নেই।

নির্দেশাবলী: যদি অনিয়ন্ত্রিত হাইপারটেনশন এবং “আরগোট অ্যালকালয়েডস” এর সংবেদনশীলতা থাকে তবে হাইপারপ্রোলাক্টিনেমিয়ার জন্য নিরাময় করা রোগীদের গর্ভবতী হলে ব্রোমোক্রিপ্টিন ব্যবহার বন্ধ করতে হবে। প্রসবোত্তর সময়কালে করোনারি ধমনী রোগ এবং অন্যান্য ওভার-দ্য কাউন্টার কার্ডিওভাসকুলার জটিলতার ইতিহাস থাকে।

অন্যান্য ওষুধের সাথে প্রতিক্রিয়া: ডোপামাইন প্রতিপক্ষ, ব্যাকটিরিওফেনোনস এবং অন্যান্য

কিছু উপাদান: ফেনোথ্যাগাজিন, হ্যালোপারাইড, মেটোক্লোপ্রাইড, পিমোজাইড ব্রোমোপাইরিপিনের প্রভাব হ্রাস করতে পারে। ব্রোমক্রিপটিন এবং “আরগুইট অ্যালকালয়েডস” একসাথে ব্যবহার করা উচিত নয়।  


 

Health City Life এর সর্বশেষ আপডেট পেতে Google News অনুসরণ করুন

Leave a Reply

Your email address will not be published.