#Post ADS3

advertisement

ভোদা কত প্রকার,গুদ কত প্রকার, বোদা কত প্রকার,মেয়েদের সোনা কত প্রকার,গুদ কয় প্রকার, মেয়েদের ভোদা কত প্রকার

  

ভোদা কত প্রকার,গুদ কত প্রকার,	বোদা কত প্রকার,মেয়েদের সোনা কত প্রকার,গুদ কয় প্রকার, মেয়েদের ভোদা কত প্রকার

নারীর দেহে যোনি ছাড়াও আরও যৌনাঙ্গ রয়েছে জানেন কি? অন্যান্য অঙ্গ প্রত্যঙ্গের বাইরে পুরুষের চেয়ে নারীর স্বতন্ত্র কিছু যৌনাঙ্গ রয়েছে । প্রথমত এটি হচ্ছে স্তন বা ব্রেস্ট । 


নারীর স্তন যুগল একই সাথে নারীরত্বকে ফুটিয়ে তোলার পাশাপাশি এটি যৌন জীবনে এবং মাতৃত্বকালীন সময়ে বিশেষ ভূমিকা রাখে। নারীর নারীত্ব পূর্ণ মাত্রায় ফুটে উঠে তার স্তনের বিকাশের সাথে সাথে । পুরুষের নারীর মতো স্তন নেই তবে স্তনের স্পর্শে পুরুষও আবেদিত বা উত্তেজিত হয়। যৌন জীবনের প্রধান ভূমিকা রাখে নারীর স্তন। স্তনের স্পর্শের দ্বারা নারী সবচেয়ে মৌলিক এবং চূড়ান্ত যৌন উত্তেজনার পর্যায়ে পৌঁছে যায়। নারীর বহিঃ যৌনাঙ্গের মধ্যে সবচেয়ে আবেদনশীল যৌনাঙ্গ হলো তার কিটোরিস।


এটি নারীর বাইরের যৌনাঙ্গ। কিটোরিসকে বাংলাতে ভগাংকুর বলা হয় । বিভিন্ন পরীক্ষায় দেখা গেছে যে ভগাংকুরের দৈঘ্য এবং প্রস্থ সব নারীর একই সমান নাও হতে পারে তবে সব নারীর ক্ষেত্রেই ভগাংকুরের স্পর্শের আনন্দ অপরিসীম । কিটোরিস এর মাথা নরম চামড়ার দ্বারা বা ত্বকের আবৃত থাকে। একে কিটোরাল হুড বা ভগাংকুরের আবৃত মাথা বলা যেতে পারে ।


নারীদের যৌনাঙ্গ ছয় প্রকার নারীদের যোনির প্রকারভেদ গুলো হলো ।


১) শুষ্ক যোনি

২) আঁটো যোনি

৩) ওষ্ঠ যোনি

৪) কমনীয় যোনি

৫) হরিণ যোনি

৬) ছোট যোনি



জেনে নিন মেয়েদের যোনির কিছু প্রকারভেদ সম্বন্ধে।


1)Dry যোনি:-এটি এক ধরনের যোনি যেটা সবসময় ড্রাই থাকে। এটি সহজে use করা যায় না,যখন আপনি এমন টাইপ এর যোনিতে যৌনসঙ্গম করতে চাইবেন আপনাকে অবশ্যই লুব্রিক্যান্ট বা পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করতে হবে। লুব্রিকেন্ট ছাড়া এটাতে যৌনসঙ্গম করাটা অনেক কষ্টের হবে।


2)Tight যোনি:- এটি টাইট যোনি বা কুমারী যোনিও বলতে পারেন। সাধারণত অনেক বার যৌনসঙ্গম করার পরেও এটি বেশ টাইট থাকে। এরকম যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।


3)Lips যোনি:- lips type যোনি বা ঠোটের আকৃতির যোনি,এই ধরনের যোনি দেখতে অনেকটা সুন্দর হয়। আর পুরুষদের এই ধরনের যোনি বেশ আকৃষ্ট করে ।


4)supple যোনি:-Supple যোনি বা আপনি এই ধরনের যোনি কে নমনীয় যোনিও বলতে পারেন। এই ধরনের যোনি খুব flexible টাইপের হয়।এ ধরনের যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।


5)Deer যোনি:- আপনি এটা কে হরিণী যোনি ও বলতে পারেন।


কথায় আছে এইরকম যোনিধারী মেয়েদের চরিত্র ও ভালো হয়।এরা অল্পতেই অনেক খুশি হয়ে যায় এবং এটিই যৌন চাহিদা ও খুব কম হয়।


6)small যোনি:-small যোনি বা সূক্ষ্ম যোনিও বলতে পারেন। এই যোনির আকার সাধারনত ছোট হয়। এবং এই রকমের যোনিধারি মেয়েদের সাথে খুব সাবধানে যৌনসঙ্গম করতে হয়। না হলে উভয়ের অনেক কষ্ট হতে পারে।


Post a Comment

0 Comments

advertisement

advertisement