কিভাবে আরো যৌনভাবে দৃঢ় হতে হবে এবং যৌন আত্মবিশ্বাস বাড়াতে সঙ্গীর চাহিদা বাড়িয়ে দেবে আপনার শারীরিক গঠন,40 টি টিপস কিভাবে সেক্সি হতে হয়, কিভাবে সেক্সি দেখতে হয় (ছবি সহ)


নারী শরীরে স্তনযুগলের গুরুত্ব অপরিসীম। বয়সের সঙ্গে সঙ্গে শরীর বিকশিত হয়। আর উন্নত কুচযুগর শোভা বৃদ্ধি পায়। কিছু সমীক্ষায় দাবি করা হয়েছে, নারীর শারীরিক আকাঙ্খা বাড়িয়ে দেওয়ার অন্যতম মাধ্যম তাঁর স্তন। এটা যেমন সৌন্দর্যও বাড়ায়, তেমনি আত্মবিশ্বাসও দৃঢ় করে।

 

শরীরচর্চার এমন কিছু উপায় আছে, যাতে আপনার শরীরের গঠন হয়ে উঠবে আরো মোহময়ী:

 

১) নিয়মিত বেঞ্চ প্রেস করবেন। কোনো বেঞ্চের উপর শুয়ে ওজন তুলতে হবে। আপনার নিতম্ব, পিঠ, মাথা যেন বেঞ্চে লাগানো থাকে। এই অবস্থায় ওজন তুলে পা থুতনির কাছে আনতে হবে (শরীরে যেন না লাগে), আবার উপরে তুলতে হবে। যতবার পারবেন এভাবে আপ-ডাউন করবেন। এতে স্তনের মাসল ঠিক থাকে।

 

২) তোয়ালে শরীরচর্চার নাম শুনেছেন? দু’হাত উপরে তুলে তোয়ালেটিকে সোজা করে টেনে ধরুন। এবার ডানদিকে বেঁকে ২০ সেকেন্ড মত থাকুন। একইভাবে আবার বাদিকে বেঁকে যান। এই কাজ করার সময় নিঃশ্বাস বেশি জোরে নেবেন না।

 

৩) নিয়মিত ভুজঙ্গ আসন করুন। ভুজঙ্গ অর্থাৎ সাপ। সাপের ফনার মতো এই আসন দেখতে। উপুড় হয়ে দু’পা জোড় করে সোজা রেখে মাটিতে শুয়ে পড়ুন। তারপর হাত দু’টো শরীরের দুপাশে (হাতের পাতা মাটিতে লেগে থাকবে) রেখে তার উপর ভর দিয়ে মাথা ওপরে তুলুন। বুক মাটি থেকে উপরে উঠবে। কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত পা জোড় অবস্থায় সোজা থাকবে। নাভি মেঝেতে লেগে থাকবে।

 

৪) বাড়িতে থাকা চেয়ারের সাহায্য নিয়েও স্তনের সৌন্দর্য বাড়াতে পারেন। কীভাবে? ‘চেয়ার ডিপস’ ব্যায়ামের মাধ্যমে। চেয়ারের সামনে দাঁড়িয়ে দু’হাত উলটো করে তার উপর রাখুন। এতে বল পাবেন। এবার সেই হাতের জোরে শরীর ওঠা-নামা করান। ৬ থেকে ৮ বার রোজ করতে পারলেই ফল পাবেন।

এখানে কিভাবে সব সময় সেক্সি বোধ করা যায়, যাতে আপনি আপনার আত্মবিশ্বাস পাঠাতে পারেন। দ্য. ছাদ.


1. একটি সাধারণ দিনে বিশেষ অন্তর্বাস পরেন.

যখন আপনি জানেন যে আপনি শুয়ে থাকতে চলেছেন তখন আপনার "ভাল" অন্তর্বাস ভেঙে ফেলার অভ্যাসের মধ্যে পড়া খুব সহজ। কিন্তু একটি সাধারণ দিনে বিশেষ কিছু পরা আপনাকে একটি গুরুতর মানসিক উত্সাহ দিতে পারে, দক্ষিণ ফ্লোরিডার সেন্টার ফর ম্যারিটাল অ্যান্ড সেক্সুয়াল হেলথের একজন যৌন থেরাপিস্ট এবং লাইসেন্সপ্রাপ্ত মনোবিজ্ঞানী রাচেল নিডল বলেছেন।


আপনি যদি কোনও বিশেষ অন্তর্বাসের মালিক না হন তবে কিছু বাছাই করার সময় এসেছে, সে বলে। এটিতে লিপ্ত হওয়ার জন্য আপনার কোনও অংশীদারের প্রয়োজন নেই।


2. সেক্সি বোধ করতে একটি ওয়ার্কআউট ক্লাসে যান।

এটা কোন গোপন বিষয় নয় যে ব্যায়াম আপনার স্বাস্থ্যের জন্য ভাল। কিন্তু এটি আপনাকে চাপ উপশম করতে এবং নিজের সম্পর্কে আরও ভাল বোধ করতে সহায়তা করে, কার্নার বলেছেন। "নিয়মিত ব্যায়াম মানুষের যৌন বোধ করতে হয় এমন বাধা থেকে মুক্তি পেতে সাহায্য করতে পারে," তিনি বলেছেন। (প্লাস: এন্ডোরফিন!)


যদি শরীরের ইমেজ আপনার জন্য একটি সমস্যা হয়, তাহলে আপনার যোগব্যায়াম মাদুরে প্রিটজেল করুন: একটি 2019 গবেষণায় দেখা গেছে যে একটি নিয়মিত যোগ অনুশীলন (12 সপ্তাহের বেশি) আত্মবিশ্বাসের গুরুতর বৃদ্ধির জন্য শরীরের অতৃপ্তি কমাতে পারে।


গ্যাল গ্যাডোট (ওরফে ওয়ান্ডার ওম্যান) হল, হাত নিচে, জীবিত সবচেয়ে সেক্সি নারীদের একজন। তার ওয়ার্কআউট গোপন চুরি:


ওয়ান্ডার ওমেন গ্যাল গ্যাডট তার প্রশিক্ষণের রুটিন সম্পর্কে বাস্তবতা পান

মহিলা স্বাস্থ্য মার্কিন দ্বারা

ভিডিও দেখাও

(ads2)


3. একটি ম্যাসেজ জন্য শেল আউট.

স্পর্শ যৌনতার একটি গুরুত্বপূর্ণ উপাদান, এবং ম্যাসেজ কয়েকটি উপায়ে আপনার অভ্যন্তরীণ যৌনতা বাড়াতে সাহায্য করে, লাইনো বলেছেন। এক, এটি অনুভূতি-ভালো হরমোন অক্সিটোসিন নিঃসরণ করতে সাহায্য করে, আপনার মনকে একটি গুরুতর উত্সাহ দেয়।


দুই, স্ট্রেস কমানোর জন্য ম্যাসাজ আশ্চর্যজনক—এবং স্ট্রেসের মতো সেক্সি অনুভূতিকে কিছুই টর্পেডো করে না, লাইনো বলেছেন।


4. নগ্ন আপনার জায়গা চারপাশে লাউঞ্জ.

নিয়মিতভাবে, আপনি সম্ভবত শুধুমাত্র কয়েকটি গুরুত্বপূর্ণ মুহুর্তের জন্য নগ্ন অবস্থায় থাকেন, যেমন আপনি যখন ঝরনা করেন এবং পাঁচ সেকেন্ডের (বা 20 মিনিট) সময় আপনার পোশাক পরতে লাগে।


সম্পর্কিত গল্প

সাদা ডুভেটের নিচে শুয়ে থাকা দম্পতির পা বিছানায় আরাম করছে

কেন আপনি নিশ্চিতভাবে আজ রাতে নগ্ন ঘুমানো উচিত

তবে নগ্ন হওয়ার জন্য একটি বিন্দু তৈরি করা - এবং এতে বিলাসিতা - আপনাকে আপনার শরীরের সাথে আরও ভালভাবে সংযুক্ত বোধ করতে সহায়তা করতে পারে, লাইনো বলেছেন। এবং এটি আপনার যৌনতার সাথে যোগাযোগ করার জন্য ছোঁ।


5. আসলে আপনার অঙ্গবিন্যাস মনোযোগ দিন.

আপনি জানেন, আপনি জানেন—আপনাকে সোজা হয়ে দাঁড়াতে হবে, তবে এটি করা কঠিন হতে পারে যদি এটি আপনার আদর্শ না হয়। সারাদিন নিজেকে পরীক্ষা করা এবং একটি "পাওয়ার পোজ" গ্রহণ করা (আপনার মাথা উপরে, কাঁধের পিছনে এবং সোজা, সারিবদ্ধ ভঙ্গি সহ) আপনাকে আরও আত্মবিশ্বাসী এবং সেক্সি বোধ করতে পারে, লাইনো বলেছেন।


এছাড়াও, মোট সাইড নোট: দুর্দান্ত ভঙ্গি একটি শক্তিশালী কোরের চিহ্ন, যা যৌনতার জন্য ভাল, লাইনো বলেছেন।


6. নিজেকে স্পর্শ করুন।

এটি আপনার চুল ধীরে ধীরে ব্রাশ করতে বা আপনার সারা শরীরে লোশন ঘষার জন্য কিছুটা সময় নেওয়ার মতো সহজ হতে পারে, হস্তমৈথুনের মতো ফুল-অন-এমন কিছু যা সমস্ত যৌন বিশেষজ্ঞরা সুপারিশ করেন।


সম্পর্কিত গল্প

একটি পড মধ্যে হাত স্পর্শ মটর

মহিলাদের জন্য 32টি সেরা হস্তমৈথুন টিপস, এভার

কার্নার বলেছেন, "হস্তমৈথুন হল আপনার নিজের কল্পনাপ্রসূত জীবন, কামোত্তেজনার অনুভূতি, এবং উত্তেজনার অবকাঠামো বজায় রাখার একটি দুর্দান্ত উপায়।" তিনি আরও উল্লেখ করেছেন যে একাকী যৌনতা হল নিজের জন্য সময় করার একটি উপায় (এবং আপনাকে অগ্রাধিকার দেওয়া = আপনার স্ব-মূল্য যাচাই করা)।


নিডল এমনকি আপনি আসলে এটি করেছেন তা নিশ্চিত করতে নিজেকে স্পর্শ করার জন্য সময় আলাদা করার পরামর্শ দেয়।


7. আপনার আদর্শের বাইরে কিছু করুন।

এখানে একটি বিস্তৃত পরিসীমা আছে। আপনি একটি নতুন জায়গায় ভ্রমণ করতে পারেন বা এমনকি আপনার যাওয়ার রেস্তোরাঁয় একটি ভিন্ন খাবার চেষ্টা করতে পারেন। চাবিকাঠি হল আপনার রুটিন থেকে বেরিয়ে আসা এবং কিছু চেষ্টা করা - যেকোন কিছু - আলাদা।


সম্পর্কিত গল্প

আকাশ, সূর্যালোক, আলো, পর্বত, সকাল, ফটোগ্রাফি, লেন্স ফ্লেয়ার, রক, ল্যান্ডস্কেপ, ব্যাকলাইটিং,

কেন নিজেকে চ্যালেঞ্জ করা চূড়ান্ত স্ব-যত্ন

"এই ধরণের জিনিসগুলি আপনাকে আত্মবিশ্বাসী এবং স্বাধীন বোধ করতে দেয়, যা সেক্সিতেও অনুবাদ করতে পারে," লাইনো বলেছেন।


8. সেক্সি অনুভূতি বাড়াতে আপনার পঞ্চাশ শেডস পান।

একটি কামোত্তেজক গল্প পড়া, একটি হট মুভি দেখা, বা কিছু ভাল পর্ন পরীক্ষা করা আপনার সেক্সি দিককে "পুষ্ট" করতে সহায়তা করতে পারে, কার্নার বলেছেন। "আমরা অন্য লোকেদের চাহিদা পূরণের জন্য অনেক সময় ব্যয় করি," তিনি যোগ করেন। "আপনার যৌন কল্পনাকে আপনার নিজের চাহিদা পূরণ করার অনুমতি দেওয়া।"

(ads1)


9. আপনার অভ্যন্তরীণ বিয়ন্সকে প্রকাশ করুন।

এটি আপনার শরীরের সাথে যোগাযোগের অনুভূতিতে ফিরে যায়। নাচ আপনাকে আপনার শরীরের এমন অংশগুলির সাথে সংযোগ করতে দেয় যা নিয়মিত ব্যায়াম করে না, লাইনো বলেছেন। আপনি আলেক্সাকে একটি সেক্সি প্লেলিস্ট খেলতে বলে এবং এটি কাজ করার মাধ্যমে এটিকে একটি খাঁজ করতে পারেন৷


10. মোমবাতি ভাঙ্গা আউট.

লেলো ফ্লিকারিং টাচ ম্যাসেজ ক্যান্ডেল

ফ্লিকারিং টাচ ম্যাসেজ ক্যান্ডেল

কিছু মোমবাতি জ্বালানো এবং আলো নিভিয়ে দেওয়া কয়েকটি উপায়ে সেক্সি অনুভব করার জন্য দুর্দান্ত হতে পারে।


মোমবাতিগুলি সোজা-আপ সেক্সি হয়-বিশেষত যদি আপনি কামুক, কাঠের ঘ্রাণ বেছে নেন-এবং আপনাকে সত্যিই দ্রুত মেজাজে আনতে পারে, কারণ সেগুলি যৌনতার সাথে যুক্ত থাকে।


এছাড়াও, "সবাইকে মোমবাতির আলোতে ভাল দেখায়," লাইনো বলেছেন। এই কারণেই তিনি প্রায়শই সুপারিশ করেন যে তার ক্লায়েন্টরা মোমবাতির আলোয় পোশাক খুলে আয়নাতে তাকানোর জন্য একটি থেরাপিউটিক ব্যায়াম হিসাবে তাদের শরীরের সাথে সংযুক্ত বোধ করতে সহায়তা করে।


আপনি একটি স্ট্যান্ডার্ড উইক ক্যান্ডেল বেছে নিতে পারেন—অথবা একটি বডি-মিতে গলে যাওয়া একটি বিবেচনা করুন

অ্যাসেজ অয়েল (কারণ টিপ #3...এবং #6), মাউড বা লেলোর মতো।


11. সেক্সি বোধ করার জন্য সেই পোশাকটি পরুন।

আপনি যখন এমন কিছু পরেন যেটিতে আপনি দুর্দান্ত অনুভব করেন না তখন ঘরের মালিক হওয়া একটি চ্যালেঞ্জ হতে পারে। তাই, যে দিনগুলিতে আপনার উন্নতির প্রয়োজন হয়, এমন কিছু পরুন যা আপনার সেরা সম্পদগুলিকে দেখায়।


সম্পর্কিত গল্প

পোশাক, ফ্যাশন, রাস্তার ফ্যাশন, পোশাক, বাইরের পোশাক, ব্লেজার, পাদুকা, ফ্যাশন মডেল, জুতো, কোমর,

আত্মবিশ্বাস বাড়ানোর টিপস প্রত্যেক মহিলার অবশ্যই জানা উচিত

"এটি আপনাকে আয়নায় তাকাতে এবং দেখতে দেয় যে আপনি সেক্সি, আপনার শরীরের এমন কিছু অংশ রয়েছে যা আপনি পছন্দ করেন, এমনকি এমন অংশগুলির মুখেও যা আপনি বিশেষভাবে পছন্দ করেন না," লাইনো বলেছেন।


প্রত্যেকেরই এমন একটি পোশাক রয়েছে যা তাদের প্রায়শই রাস্তায় নেমে আসে—যতবার প্রয়োজন হয় ততবার তা বের করে দেয়। (এবং সম্ভবত এটি বুট করার জন্য একটি হত্যাকারী ব্লোআউটের সাথে যুক্ত করুন।)

(ads1)


12. আনপ্লাগ করুন। সত্যিই না.

তার মানে আপনার ফোন, টিভি, কম্পিউটার এবং ট্যাবলেট একটি নির্দিষ্ট সময়ের জন্য চলে যাওয়া উচিত। "এটি চাপ হ্রাস, সরল এবং সহজ," লাইনো বলেছেন। "সেক্সি বোধ করার জন্য এটি সত্যিই গুরুত্বপূর্ণ।"

Post a Comment

Previous Post Next Post

POST ADS1

POST ADS 2