মেয়েদের ভু*দা কয় প্রকার , যো*নী কত প্রকার হয় ও কি কি এবং কোন ‌‍‌যো*নীর মেয়ে কেমন হয়

Secret problem

  

নারী যো*নি কয় প্রকারের?মেয়েদের অঙ্গ কত প্রকার হয় ও কি কি এবং কোন ‌‍‌অঙ্গ মেয়ে



 নারী চার প্রকারের। পদ্মীনি, শঙ্খিনী, চিত্রিনী ও হস্তিনী। কিন্তু নারী যোনি বহু প্রকার! আমরা সবাই জানি পুরুষদের পেনিসের ও প্রকারভেদ রয়েছে যেমন কারো খুব বড়, কারো আবার একটু মাঝারি,আবার কারো একটু ছোট। তেমনি মেয়েদেরও যোনিরও প্রকারভেদ রয়েছে। আসুন জেনে নিন মেয়েদের যোনির কিছু প্রকারভেদ সম্বন্ধে।


১) শুষ্ক যো*নি:-এটি এক ধরনের যোনি যেটা সবসময় ড্রাই থাকে। এটি সহজে ব্যবহার করা যায় না,যখন আপনি এমন টাইপ এর যোনিতে যৌনসঙ্গম করতে চাইবেন আপনাকে অবশ্যই লুব্রিক্যান্ট বা পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করতে হবে। লুব্রিকেন্ট ছাড়া এটাতে যৌনসঙ্গম করাটা অনেক কষ্টের হবে।


২) আঁটো যো*নি:- একে টাইট যোনি বা কুমারী যোনিও বলতে পারেন। সাধারণত অনেক বার যৌনসঙ্গম করার পরেও এটি বেশ টাইট থাকে। এরকম যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।


৩) ওষ্ঠ যো*নি:- ঠোটের আকৃতির যোনি,এই ধরনের যোনি দেখতে অনেকটা সুন্দর হয়। আর পুরুষদের এই ধরনের যোনি বেশ আকৃষ্ট করে ।


৪) কমনীয় যো*নি: আপনি এই ধরনের যোনি কে নমনীয় যোনিও বলতে পারেন। এই ধরনের যোনি খুব ফ্লেক্সিবল টাইপের হয়।এ ধরনের যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।


৫) হরিণ যো*নি:- আপনি এটা কে হরিণী যোনি ও বলতে পারেন। কথায় আছে এইরকম যোনিধারী মেয়েদের চরিত্র ও ভালো হয়।এরা অল্পতেই অনেক খুশি হয়ে যায় এবং এটিই যৌন চাহিদা ও খুব কম হয়।


৬) ছোট যো*নি বা সূক্ষ্ম যোনিও বলতে পারেন। এই যোনির আকার সাধারনত ছোট হয়। এবং এই রকমের যোনিধারি মেয়েদের সাথে খুব সাবধানে যৌনসঙ্গম করতে হয়। না হলে উভয়ের অনেক কষ্ট হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.