তোমাকে দেখলে একবার মরিতে পারি শতবার

অন্যান

 

টপিক- তোমাকে দেখলে একবার মরিতে পারি শতবার

🍂পৃথিবীর প্রত্যেকটি মানুষ আলাদা প্রত্যেকটি মানুষের চিন্তা চেতনা আলাদা। প্রত্যকটা মানুষের সফলতা ব্যর্থতাও আলাদা। কেউ বি সি এস ক্যাডার হয়েও খুশিনা আবার কেউ গ্রামের একটা প্রাইমারী স্কুলের চাকুরী যোগার করেও খুশি।

🍂আসলে সাফল্যের হিসেব নিকেশ একেক জনের কাছে একেক রকম।যে যার যার যোগ্যতার উপর নির্ভর করে সাফল্যের মাপকাঠি। আমরা যারা ই কমার্সের সাথে যুক্ত আছি তারা কোন না কোন পন্য বা সেবা নিয়ে কাজ করছি। আচ্ছা একটু ভেবে বলিতো প্রথম সেলের আগে টার্গেটটা কি ছিলো❓❓নিশ্চয় প্রথম সেল সাথে কিছু প্রফিট। যারা লাখপতি হবার কাছাকাছি আছে তাদের টার্গেট লাখপতি হওয়া। আবার যারা মিলোনিয়ার হওয়ার জন্য যাত্রা শুরু করেছে তাদের টার্গেট মিলোনিয়ার হওয়া।

🍂তাহলে একই মানুষইতো তবে কেন টার্গেট ভিন্ন। এই টার্গেটের জন্য সফলতাও ভিন্ন। সফলতা কখনো স্থীর নয়। এটা সর্বদা সামনের দিকে ধাবমান। তাই সফলতা কখনো শেষ হয়না।

🍂তবে একটা দিক থেকে আমরা সফলতাটা বিচার করতে পারি সেটি হলো ডি এস বির প্রথম পোষ্ট আর ডি এস বির আজকের করা পোস্ট দুটি পাশাপাশি পড়েন। তাহলেই বুঝতে পারবেন আপনার সফলতা।

🍂সফলতা কখনো মাপা যায়না। তবে অনুধাবন করা যায়। আগে পোষ্ট করার আগে আমি খাতা কলমে লিখে তারপর পোস্ট করতাম। আর এখন আল্লাহর রহমতে আর রাজিব স্যারের ধান্দাবাজিতে পোষ্ট করার আগে ভাবতেও হয়না।

🍂আলহামদুলিল্লাহ এই পোষ্টটা করার সময় আমার এই মুহূর্তের জন্যও 

থামতে হয়নি। কি লিখবো কি লিখবো ভাবতে হয়নি। সব লাইন গুলো যেন একটার পর একটা একা একাই তৈরি হচ্ছে। 

🍂রাজিব স্যারের ধান্দাবাজি সার্থক। আমরা যারা রাজিব স্যারের ধান্দাবাজিতে পড়েছি তারাই কেবল বলতে পারবো স্যারের ধান্দাবাজি জীবনটাকে কতটা বদলে দেয়।

ধন্যবাদ সবাইকে।

আমি আপনাদের রিকা আপু

টাঙ্গাইলের মেয়ে

কপি: Rifat Sultana Rika

Leave a Reply

Your email address will not be published.