অভিনেত্রী মধুমিতা বাংলাদেশে বিয়ে করতে চান

অন্যান

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার । প্রতিদিনই একাধিক আবেদনময়ী ছবি পোস্ট করেন ফেসবুক-ইনস্টাগ্রামে। আর তাতেই দুই বাংলার তরুণরা বুঁদ হয়ে পড়েছেন! মধুমিতা সরকারের নতুন ছবি মানেই ভুরি-ভুরি রিয়্যাকশন, কমেন্ট এবং শেয়ার।


মধুমিতার ভক্তদের মধ্যে বড় একটা অংশ বাংলাদেশের। বিশেষ করে তরুণরাই এ নায়িকার বেশ বড় ফ্যান! এরইমধ্যে বাংলাদেশি তরুণদের জন্য সুখবর দিলেন এ অভিনেত্রী। তিনি নাকি এদেশের কাউকে বিয়ে করতে চান! এ অভিনেত্রী বিষয়টি মজা করে বলেলেও কথা একেবারেই ফেলে দেয়ার মতো না।


উল্লেখ্য, পরিচালক, প্রযোজক ও অভিনেতা সৌরভ চক্রবর্তীর সাথে ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মধুমিতা সরকার। টলিপাড়ার অন্দরে নানা গুঞ্জনের পর তাদের বিচ্ছেদ হয়। সহশিল্পী অর্জুনের সঙ্গে এই নায়িকার প্রেমের গুঞ্জননের খবও চাউর হয়েছে ইতোমধ্যে।


বাংলাদেশে আপনার অনেক ফলোয়ার; যদি নতুন সম্পর্ক গড়ার ইচ্ছে হয় তাহলে সাড়া দেবেন? উত্তরে হাসিমুখে মধুমিতা বলেন, মনের মানুষ পেলে সম্পর্ক তো গড়াই যায়। তবে দুজনের দৃষ্টিভঙ্গি এক হওয়া চাই!


এদিকে ভারতীয় এ শিল্পী ২০১৬ সালে আগস্টে বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করেছেন। ভারতের মানালিতে এর কাজ হয়েছে; নাম ‘‌মেঘবালিকা’। এতে তিনি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন। মহিউদ্দীন আহমেদের রচনায় এটি নির্মাণ করছেন পরিচালক পারভেজ আমিন। সম্প্রতি মৈনাক ভৌমিকের চলচ্চিত্র ‘চিনি’র কাজ শেষ করেছেন মধুমিতা।

Leave a Reply

Your email address will not be published.